top of page

দেখা নেই বিধায়কের, মুখ্যমন্ত্রীর নির্দেশে দায়িত্ব পেলেন সাবিনা

মুখ্যমন্ত্রীর প্রশাসনিক বৈঠকে গরহাজির সুজাপুরের বিধায়ক তথা রাজ্য ওয়াকফ বোর্ডের চেয়ারম্যান আবদুল গণি। ওয়াকফ বোর্ড নিয়ে একাধিক অভিযোগের কারণে গণি সাহেবের খোঁজ করেও সাড়া পেলেন না মুখ্যমন্ত্রী। অবশেষে ওই বিধানসভা এলাকায় দেখভালের দায়িত্ব দিলেন সাবিনা ইয়াসমিনকে। মুখ্যমন্ত্রীর এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন স্থানীয় মানুষজন।


উল্লেখ্য, গত বিধানসভা নির্বাচনে রাজ্যে সবচেয়ে বেশি ভোটে জিতেছিলেন সুজাপুরের তৃণমূল প্রার্থী আবদুল গণি। এলাকার মানুষ কলকাতা হাইকোর্টের প্রাক্তন বিচারপতির ওপর ভরসা রেখেছিলেন। অভিযোগ, ভোটে জেতার পর থেকে আর এলাকায় দেখা যায়নি গণি সাহেবকে। এনিয়ে এলাকায় দীর্ঘদিন ধরে ক্ষোভ দেখা দিয়েছে।


Sabina-took-charge-instructions-of-Chief-Minister
গণি সাহেবের সাড়া পেলেন না মুখ্যমন্ত্রী। এলাকা দেখভালের দায়িত্ব দিলেন সাবিনা ইয়াসমিনকে। সংবাদ চিত্র।

ওই এলাকার এক বাসিন্দা আমিনুল ইসলাম জানান, ভোটে জেতার পর আর বিধায়ককে দেখা যায়নি। এলাকার বহু মানুষের সমস্যা রয়েছে। কেউ নিজের সমস্যা জানাতে পারছে না। জেলার প্রত্যেক বিধায়ক বৈঠকে নিজেদের এলাকার সমস্যা কথা মুখ্যমন্ত্রীকে জানালেন৷ অথচ আমাদের বিধায়ক সেখানে নেই৷ মুখ্যমন্ত্রী তাঁকে ডাকাডাকি করেও সাড়া পেলেন না। অবশেষে সাবিনা ইয়াসমিনকে সুজাপুর এলাকা দেখার নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী। অন্তত এবার মানুষ নিজেদের কথা কাউকে জানাতে পারবে।


আবদুল গনি জানান,

অসুস্থ থাকায় তিনি প্রশাসনিক বৈঠকে উপস্থিত হতে পারেননি৷ মুখ্যমন্ত্রী সাবিনা ইয়াসমিনকে সুজাপুর কেন্দ্রের দায়িত্ব দিয়েছেন৷ মুখ্যমন্ত্রীর এই নির্দেশ তিনি মেনে নিচ্ছেন৷ ওয়াকফ বোর্ডেরও কিছু উন্নয়নের প্রয়োজন৷ ইতিমধ্যে এনিয়ে মুখ্যমন্ত্রীকে চিঠি পাঠানো হয়েছে৷

আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

Comments


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page