পুলিশ পরিচয় দিয়ে ছিনতাইয়ের অভিযোগ, আতঙ্ক শহরে
top of page

পুলিশ পরিচয় দিয়ে ছিনতাইয়ের অভিযোগ, আতঙ্ক শহরে

সাত সকালে শহরের বুকে পুলিশ পরিচয় দিয়ে ছিনতাইয়ের অভিযোগ। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে ইংরেজবাজার থানার পুলিশ। আজ সকালে ঘটনাটি ঘটেছে কুট্টিটোলা এলাকায়। ঘটনাকে কেন্দ্র করে শহরের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।


গায়িত্রী সরকার নামে এক মহিলা টোটোয় করে বালুচর থেকে বাড়ি ফিরছিলেন। অভিযোগ, কুট্টিটোলা এলাকায় মোটরবাইকে দুই যুবক এসে টোটো থামিয়ে পুলিশ পরিচয় দিয়ে টোটোর নথিপত্র দেখতে চায়। পরে আরও এক-দুজন সেখানে আসে। ওরাও এই ঘটনার সঙ্গে যুক্ত রয়েছে বলে অনুমান করা হচ্ছে। হুমকি দিয়ে গায়িত্রীদেবীর সোনার অলংকার খুলিয়ে সেসব নিয়ে চম্পট দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে ইংরেজবাজার থানার পুলিশ। সিসি ক্যামেরা খতিয়ে দেখে অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।



গায়িত্রীদেবীর মেয়ে দেবলীনা চক্রবর্তী জানান,

মোটরবাইকে চারজন এসে টোটো থামিয়ে দেয়। এরপর পুলিশ পরিচয় দিয়ে টোটোর নথিপত্র দেখতে চায় ওরা। পরে এলাকায় ছিনতাই হয়েছে বলে মায়ের সমস্ত অলংকার খুলে কাগজে মুড়িয়ে নিয়ে যেতে বলে। প্রথমে মা রাজি না থাকলেও পরে ভয়ে মা অলংকার খুলে দেন। এরপর ওরা অন্য একটি কাগজ মাকে দিয়ে সেখান থেকে চম্পট দেয়। এভাবে প্রকাশ্য দিবালোকে ছিনতাই হতে থাকলে শহরের নিরাপত্তা কোথায়? আমরা এনিয়ে ইংরেজবাজার থানায় অভিযোগ দায়ের করেছি।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page