top of page

হয় নি পাকা রাস্তা, ভোট দেবে না কেউ গ্রামে

দীর্ঘদিন ধরে পাকা রাস্তার দাবি জানিয়ে ফল না মেলায় ভোট বয়কটের সিদ্ধান্ত নিল মোথাবাড়ির গঙ্গাপ্রসাদ গ্রামপঞ্চায়েতের বাসিন্দারা। ভোট বয়কট কোনও সমাধান নয়, রাস্তার কাজ কেন শুরু হচ্ছে না তা দেখা হবে, দাবি বিধায়কের।



মোথাবাড়ির গঙ্গাপ্রসাদ গ্রামপঞ্চায়েতের নমোপাড়া ও সন্দেশপুর দুটি গ্রামে প্রায় দুই হাজার মানুষের বসবাস। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, নানা টালবাহানায় এই এলাকার প্রায় তিন কিলোমিটার রাস্তা এখনও পাকা হয়নি। বিষয়টি নিয়ে একাধিকবার পঞ্চায়েত সদস্যকে জানানো হলেও কোনও ফল হয়নি। রাস্তার বেশিরভাগ অংশ পুকুরে তলিয়েছে। যে অংশটুকু বাকি রয়েছে বছরের বেশিরভাগ সময়ে তাও জলের তলায় থাকে। বাধ্য হয়ে ওই এলাকার বাসিন্দারা ভোট বয়কটের সিদ্ধান্ত নিয়েছেন।



তাফাজুল শেখ নামে এক গ্রামবাসী জানান, ভোটের আগে প্রতিবার রাস্তার প্রতিশ্রুতি দেন নেতারা। ভোট পেরোতেই সব উধাও। এবার আমরা ঠিক করেছি, যদি আগে রাস্তা না করা হয় তবে দুই গ্রামের বাসিন্দারা ভোট বয়কট করব।




বিধায়ক সাবিনা ইয়াসমিন জানান, ভোট বয়কট কোনও সমস্যার সমাধান নয়। ওই রাস্তাটির টেন্ডার হয়ে আছে। ঠিকাদার কেন কাজ শুরু করতে দেরি করছে তা খোঁজ নিয়ে দেখব।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page