top of page

তৃণমূলের সঙ্গে হাত মিলিয়ে পঞ্চায়েতের দখল

তৃণমূলের সহযোগিতায় দলীয় প্রধান ও উপপ্রধানকে অপসারণ। শাসকদলের সঙ্গে হাত মিলিয়ে নতুন বোর্ড গঠন মানিকচকের মথুরাপুর পঞ্চায়েতে।


রাজ্যজুড়ে তৃণমূল-বিজেপি যখন একে অপরকে এক চিলতে জমি ছাড়তে নারাজ তখনই উলটো ছবি মথুরাপুর পঞ্চায়েতে। মানিকচক ব্লকের অন্তর্গত মথুরাপুর গ্রামপঞ্চায়েত ১৯ আসন বিশিষ্ট। ২০১৮ সালের পঞ্চায়েত নির্বাচনে একক সংখ্যাগরিষ্ঠতায় পঞ্চায়েত দখল করে বিজেপি। প্রধান হন বিজেপি সদস্য মিলন মণ্ডল ও উপপ্রধান হন উত্তম কর্মকার। সম্প্রতি প্রধান-উপপ্রধানকে অপসারণের পর আজ পঞ্চায়েত ভবন প্রাঙ্গণে নতুন প্রধান-উপপ্রধান নির্বাচনের সভা অনুষ্ঠিত হয়। মানিকচক ব্লক প্রশাসনের আধিকারিকদের উপস্থিতিতে ১৩ জন পঞ্চায়েতের সদস্যর সমর্থনে প্রধান নির্বাচিত হন তৃণমূল সদস্য সাধনা মণ্ডল। উপপ্রধান নির্বাচিত হন বিজেপি সদস্য হরিদাস মণ্ডল।


উন্নয়নের স্বার্থেই তৃণমূলের সাথে হাত মিলিয়ে পঞ্চায়েত গঠন করা হয়েছে বলে দাবি নির্বাচিত উপপ্রধান হরিদাস মণ্ডলের। দলীয় নেতৃত্বের নির্দেশ মত বিজেপিকে সাথে নিয়ে পঞ্চায়েত গঠন হয়েছে বলে জানান নবনির্বাচিত প্রধান সাধনা মণ্ডল।



বিজেপির মণ্ডল সভাপতি বিশ্বজিৎ মণ্ডল জানান, তৃণমূলের সঙ্গে হাত মেলানো বিজেপির চার সদস্যের বিরুদ্ধে দল কঠোর পদক্ষেপ নিবে। কেবলমাত্র নিজেদের স্বার্থসিদ্ধি করতেই তৃণমূলের সঙ্গে হাত মিলিয়েছে ওই বিজেপি সদস্যরা।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page