top of page

একগুচ্ছ দাবি নিয়ে পঞ্চায়েতে ডেপুটেশন বিজেপির

রতুয়া ১ নম্বর ব্লকের মণ্ডল কমিটির পক্ষ থেকে এদিন দুপুরে মহানন্দাটোলা গ্রাম পঞ্চায়েতে ১০ দফা দাবি সংবলিত একটি ডেপুটেশন দেওয়া হয়। এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন মালদা জেলা বিজেপির সহ-সভাপতি অর্ধেন্দুশেখর সিংহ সহ অন্যান্য ব্লক বিজেপি নেতৃত্বরা। এদিন এই ডেপুটেশন কর্মসূচিকে কেন্দ্র করে মহানন্দাটোলার গ্রামপঞ্চায়েতে ভবনের সামনে পুলিশ মোতায়েন করা ছিল। এলাকাজুড়ে একটি মিছিল গ্রাম পঞ্চায়েতের ভবনের সামনে এসে উপস্থিত হয়।



জেলা বিজেপির সহ-সভাপতি অর্ধেন্দুশেখর সিংহ জানালেন রতুয়া ১ নম্বর ব্লকের মহানন্দাটোলা গ্রামপঞ্চায়েত এলাকায় বেশ কিছু সমস্যার কথা। সেইসব সমস্যা সমাধানের দাবিতে তাঁদের আজকের ডেপুটেশনের কর্মসূচি। দাবিগুলি হল এলাকায় আর্সেনিকমুক্ত পানীয় জলের ব্যবস্থা করা, গ্রামবাসীদের রেশন কার্ডের ব্যবস্থা করা, ১০০ দিনের কাজের সুষ্ঠুভাবে পরিচালনা করা। এছাড়া মহানন্দাটোলা প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ডাক্তারদের উপস্থিতি আরও বাড়ানো, এলাকায় জল নিকাশি ব্যবস্থা করা, শৌচালয় তৈরি করা, এলাকার বেহাল রাস্তাগুলির মেরামতির কাজ দ্রুত শুরু করা। রতুয়া ১ মণ্ডল কমিটির পক্ষ থেকে পঞ্চায়েতের উপ-প্রধান ডেপুটেশন গ্রহণ করেন।


মহানন্দাটোলা গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান ফিরদৌসি বেগম জানান, বিজেপির পক্ষ থেকে ডেপুটেশন জমা দেওয়া হয়েছে। সমস্যা দ্রুত সমাধানের চেষ্টা করা হবে। আমাদের নিয়ন্ত্রণের বাইরের সমস্যা নিয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করা হবে।

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page