top of page

গোষ্ঠীকলহ এবার রতুয়ায়, কাজ না করেই টাকা আত্মসাতের অভিযোগে বিদ্ধ বিধায়ক

ফের প্রকাশ্যে তৃণমূলের গোষ্ঠীকলহ। শনিবার দুপুরে সাংবাদিক বৈঠক ডেকে রতুয়ার বিধায়ক সমর মুখার্জির বিরুদ্ধে বিধায়ক তহবিলের ৫৬ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ তুলল রতুয়া ব্লক তৃণমূল সভাপতি। যদিও অভিযোগ অস্বীকার করেছেন বিধায়ক।



শনিবার দুপুরে রতুয়া ১ ব্লক তৃণমূল সভাপতি ফজলুল হক সাংবাদিক বৈঠক ডাকেন। বৈঠকে তিনি রতুয়ার তৃণমূলী বিধায়ক সমর মুখার্জির বিরুদ্ধে একাধিক অভিযোগ তোলেন। ফজলুল সাহেব অভিযোগ করেন, ২০১৩-১৪ আর্থিক বছরে মহানন্দাটোলা গ্রাম পঞ্চায়েতের অধীন পিএমজিএসওয়াই (#PMGSY) পাকা রাস্তার ওপর ৬টি মাটির রাস্তা নির্মাণের জন্য ২৮ লক্ষ (#BEUPFUND) প্রধানের যোগসাজশে তিনজন ঠিকাদারের নামে বরাদ্দ দিয়ে ১০০ শতাংশ অর্থ আত্মসাৎ করেছেন। দেবীপুর গ্রামপঞ্চায়েতের নলকূপ বসানোর নামে চার লক্ষ টাকা আত্মসাৎ করেছেন। এই ধরনের বহু প্রকল্পের কাজ না করে সমস্ত টাকা আত্মসাৎ করেছেন বিধায়ক সমর মুখার্জি। মোট ৫৬ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ তোলা হয়েছে বিধায়কের বিরুদ্ধে। ফজলুল সাহেব জানান, ইতিমধ্যেই তাঁর সমস্ত ঘটনা রাজ্য নেতৃত্বকে ও জেলাশাসককে জানিয়েছেন। তাঁর এর পূর্ণাঙ্গ তদন্তের দাবি করছেন।


এবিষয়ে রতুয়ার বিধায়ক সমর মুখার্জি জানান, সমস্ত অভিযোগ ভিত্তিহীন। অভিযোগ অনুযায়ী তদন্তে তিনি দোষী প্রমাণিত হলে আইন আইনি ব্যবস্থা নেবে।

Comentários


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page