top of page

এক কোটি টাকা তছরুপের অভিযোগে গ্রেপ্তার প্রাক্তন গ্রাম পঞ্চায়েতের প্রধান

সরকারি অর্থ তছরুপের অভিযোগে রতুয়ার মহানন্দাটোলা গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন প্রধান সুকেশ যাদবকে গ্রেফতার করল পুলিশ। ১০ দিনের পুলিশি হেফাজতের আবেদন জানিয়ে অভিযুক্তকে চাঁচল মহকুমা আদালতে পেশ করা হয়।



মহানন্দাটোলা গ্রামপঞ্চায়েতে কংগ্রেসের টিকিটে প্রধান হন সুকেশ যাদব। তাঁর বিরুদ্ধে সরকারি বিভিন্ন প্রকল্পের প্রায় এক কোটি টাকা তছরুপের অভিযোগে থানায় অভিযোগ দায়ের করেন বিডিও অর্জুন পাল। এখন তিনি কংগ্রেস ছেড়ে তৃণমূলে যোগদান করেছেন। গতকাল রাতে পুলিশ তাঁকে নিজের বাড়ি থেকে গ্রেফতার করে। সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে সুকেশবাবু জানান, রাজনৈতিক উদ্দেশ্য নিয়ে তাঁকে ফাঁসানো হয়েছে। তিনি ষড়যন্ত্রের শিকার হয়েছেন। এদিকে, রতুয়া থানার পুলিশ তাঁর বিরুদ্ধে আইপিসি ৪০৬/৪০৯/৪২০/৫০৬/১২০বি ধারায় মামলা রুজু করেছে।


এই বিষয়ে তৃণমূলের নতুন জেলা সভাধিপতি মৌসম নুর জানালেন, দলের অবজারভাররা এখন মালদায় এসেছেন। টাকা তছরুপের এই বিষয়টি গতকাল আমাদের দলের প্রশাসনিক বৈঠকে আলোচনা হয়েছে। আমাদের দলের যে সমস্ত প্রতিনিধি বিভিন্ন দায়িত্বে আছেন যেমন গ্রামপঞ্চায়েত বা জেলা পরিষদ যেখানেই হোক না কেন? তাঁরা যদি দুর্নীতির সাথে যুক্ত হন, তাঁদের বিরুদ্ধে আমরা কড়া পদক্ষেপ নেব। দল কোনও দুর্নীতি ঘটনাকে প্রশ্রয় দেবে না বা ক্ষমা করবে না। সাথে সাথে তাঁর বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়া হবে। এরই উদাহরণ দেখলেন মহানন্দাটোলা গ্রামপঞ্চায়েতে প্রধানের গ্রেপ্তার হওয়ার ঘটনাটি।


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page