top of page

ধর্ষণের অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে, পুলিশ সুপারের দ্বারস্থ মহিলা

গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠল গ্রামীণ এলাকার তৃণমূলের নেতার বিরুদ্ধে। বিচার চেয়ে জেলা আদালত ও পুলিশ সুপারের কাছে অভিযোগ দায়ের করেছেন নির্যাতিতা বধূ। ঘটনাটি ঘটেছে মালদা থানা এলাকায়।


নির্যাতিতা গৃহবধূর অভিযোগ, প্রাক্তন পঞ্চায়েত প্রধানের স্বামী তথা এলাকার তৃণমূল নেতা জাহাঙ্গির আলম দীর্ঘদিন ধরে তাঁকে কুপ্রস্তাব দিত। তিনি তার প্রস্তাবে রাজি না হওয়ায় তাঁকে একাধিকবার হুমকিও দেওয়া হয়েছে। গত ১২ জুন রাত ৮টা নাগাদ ওই তৃণমূল নেতা জোর করে তাঁদের বাড়িতে ঢোকে। তাঁকে ধর্ষণ করে, বিষয়টি নিয়ে কিছু জানালে খুনের হুমকি দেয়। বিষয়টি নিয়ে তিনি পুলিশে অভিযোগ জানাতে গেলে অভিযোগ নেওয়া হচ্ছে না। এদিকে, অভিযোগের বিষয়টি জানতে পেরে ওই তৃণমূল নেতার বাড়িতে লোক পাঠিয়ে তাঁকে প্রাণে মারার হুমকি দিচ্ছে। তাই তিনি আদালতের পাশাপাশি পুলিশ সুপারের কাছে অভিযোগ জানিয়েছেন।



যদিও অভিযুক্ত নেতার দাবি, তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে। ওই মহিলার একাধিক পুরুষের সঙ্গে সম্পর্ক রয়েছে। এর আগে গ্রামে এনিয়ে বিচার বসেছে। সেই সময় তিনি তাঁকে সামাজিক শাসন করেছেন। তাই বদলা নিতে তিনি এই অভিযোগ করছেন। যে সময়ে ধর্ষণের অভিযোগ তিনি তুলেছেন সেই সময় তিনি মিটিংয়ে ছিলেন। তার প্রমাণ তিনি থানায় পেশ করেছেন।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page