top of page

অসম্পূর্ণ মনোনয়ন দাখিল দুই বিজেপি প্রার্থীর

আজ জেলার দুই কেন্দ্রে মনোনয়ন পেশ করলেন দুই বিজেপি প্রার্থী। তবে এদিন তাঁরা মনোনয়ন প্রক্রিয়া সম্পূর্ণ করতে পারেননি। জয়ের ব্যাপারে একশো শতাংশ আশাবাদী দুই বিজেপি প্রার্থী।


সম্ভবত আগামীকালই দুই প্রার্থী হলফনামা জমা দেবেন

আজ সকাল সাড়ে ১১টা নাগাদ পুরাতন মালদার সাহাপুরের সেতু মোড় ও মালদা শহরের আইটিআই মোড় থেকে থেকে শুরু হয় বিজেপির মিছিল৷ পুরাতন মালদা থেকে মিছিল নিয়ে রওয়ানা দেন উত্তর মালদার প্রার্থী খগেন মুর্মু। তাঁর সঙ্গে ছিলেন দলের জেলা নেতৃত্বের একাংশ৷ মালদা শহরের আইটিআই মোড় থেকে দক্ষিণ মালদার প্রার্থী শ্রীরূপা মিত্র চৌধুরিকে নিয়ে আরেকটি মিছিল এসে পৌঁছয় জেলা প্রশাসনিকভবনে। শ্রীরূপাদেবীর মনোনয়নের নথিপত্রে একাধিক সমস্যা দেখা দেয়৷ বেশ কিছু সময় দলীয় নেতৃত্বের সঙ্গে আলোচনার পর নির্বাচনি আইন অনুযায়ী তিনি বিকেল ৪টা নাগাদ নিজের মনোনয়নপত্র জমা দেন৷এদিকে উত্তর মালদার বিজেপি প্রার্থী খগেন মুর্মুও আজ মনোনয়নপত্রের সঙ্গে নিজের হলফনামা জমা দিতে পারেননি৷ সম্ভবত আগামীকালই দুই প্রার্থী হলফনামা জমা দেবেন।


খগেনবাবু বলেন, তিনি জেতার বিষয়ে ১০০ শতাংশ আশাবাদী৷ কয়েকদিন আগে দলবদল করলেও মানুষ তাঁর সমর্থনে এগিয়ে আসছে, তাঁর ডাকে সাড়া দিচ্ছে৷ শ্রীরূপাদেবী জানান, মনোনয়নপত্রে কিছু ভুল ছিল৷ সেসব সংশোধন করতে বেশ খানিকটা সময় লেগেছে। সেই কারণে তাঁর মনোনয়ন জমা দিতে অনেকটা সময় লেগে যায়।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page