top of page

জেলা কংগ্রেস সকালে কংগ্রেস করে, সন্ধেয় বিজেপিঃ শুভেন্দু

গত ২৩ মার্চ চাঁচলের কলমবাগানে কংগ্রেসের নির্বাচনি সভায় অংশ নেন কংগ্রেসের সর্বভারতীয় সভাপতি রাহুল গান্ধি। এদিন সেই ময়দানেই পালটা সভা করলেন শুভেন্দু অধিকারী। তবে পালটা সভাতে রাহুল গান্ধির সভার মতো ভিড় জমায়েত করতে ব্যর্থ তৃণমূল শিবির। যদিও এটাকে শুধু ট্রেলার বলে দাবি করেছেন শুভেন্দুবাবু। আসল ভিড় দেখাবেন সামসিতে দলনেত্রীর সভাও বলে জানান শুভেন্দু অধিকারী।


এটা শুধু ট্রেলার, যেদিন সামসিতে তৃণমূলনেত্রী সভা করতে আসবেন, সেদিন আসল ছবি দেখা যাবেঃ শুভেন্দু

এদিন সভায় বক্তব্য রাখতে গিয়ে জেলা কংগ্রেস নেতৃত্বকে এক হাত নেন শুভেন্দুবাবু। তিনি বলেন, জেলা কংগ্রেস নেতৃত্ব সকালে কংগ্রেস করে, সন্ধেয় বিজেপি করে৷ জেলা কংগ্রেস নেতৃত্ব যদি বিজেপিকে রুখতে চাইত, তবে চাঁচলে রাহুল গান্ধির সভা করত না, হবিবপুরে করত। শনিবার রাহুল গান্ধির সভায় বাইরের জেলা, এমনকি রাজ্য থেকে লোক এনে এই মাঠ ভরানো হয়েছিল৷ কিন্তু আজ এলাকার লোকজনই মাঠে এসেছে৷ তবে এটা শুধু ট্রেলার। যেদিন সামসিতে তৃণমূলনেত্রী সভা করতে আসবেন, সেদিন আসল ছবি দেখা যাবে৷ সেদিন সবাই বুঝে যাবে, মালদা বদলে গেছে৷ আর মালদা দিদির সঙ্গে রয়েছে৷


কলমবাগানের সভামঞ্চ থেকে উত্তর মালদার বিজেপি প্রার্থী খগেন মুর্মুকে তীব্র আক্রমণ করেন শুভেন্দুবাবু৷ তিনি বলেন, উত্তর মালদার বিজেপি প্রার্থী ভোট প্রচারে এলে, বাড়ির পুরুষরা তাঁর সঙ্গে কথা বলবেন৷ মহিলারা কথা বলবেন না। শুভেন্দুবাবুর মন্তব্যে খগেনবাবু জানান, শুভেন্দুবাবুর ব্যক্তিগত আক্রমণে কোনও মন্তব্য করবেন না৷ এই রাজনীতি তিনি শেখেননি৷ মানুষই এর বিচার করবে৷ ইভিএম-এ মানুষ এর জবাব দেবে।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page