top of page

নির্বাচনি বিধি ভঙ্গ করে পোস্ট অফিসে বিজেপি’র ব্যানার

শনিবার শহরবাসীর নজরে পড়ে দক্ষিণ মালদা লোকসভা কেন্দ্রের প্রার্থী শ্রীরূপা মিত্র চৌধুরির নির্বাচনী ব্যানার হেড পোস্ট অফিসের দেওয়ালে। ছবিতে দেখা যাচ্ছে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সাথে দক্ষিণ মালদার প্রার্থীর ছবি। সাথে সাথে বিভিন্ন রাজনৈতিক মহলে প্রশ্ন উঠে পড়ে। নির্দেশ অনুসারে সরকারি জায়গায় নির্বাচনী ব্যানার পোস্টার ইত্যাদি লাগানো যাবে না। কিন্তু মালদা শহরের হেড পোস্ট অফিসের দেওয়ালে আটকানো হয়েছে প্রার্থীর ব্যানার? চাঞ্চল্য ছড়িয়ে পড়ে জেলা জুড়ে।



সরকারি দেওয়ালে আটকানো হচ্ছে বিজেপি’র পোস্টার ব্যানার

তৃণমূলের পক্ষ থেকে অভিযোগ তোলা হয়েছে, সরকারি জায়গায় ব্যানার পোস্টার না আটকানোর নির্দেশ রয়েছে নির্বাচন কমিশনের। কিন্তু সরকারি দেওয়ালে আটকানো হচ্ছে বিজেপি’র পোস্টার ব্যানার। ‘বিজ্ঞাপন মারিবেন না’ এই স্টিকার থাকা সত্ত্বেও কীভাবে বিজেপি’র পক্ষ থেকে সেই ব্যানার সরকারি দেওয়ালে আটকানো হল তা নিয়ে তারা ক্ষোভ প্রকাশ করেছেন তাঁরা।


হেড পোস্ট অফিসের পোস্টমাস্টার জানিয়েছেন, কোনও এক রাজনৈতিক দলের ব্যানার লাগানো হয়েছে অফিসের দেওয়ালে। তিনি আরও বলেন বিষয়টি তার জানা ছিল না। বিষয়টি দেখে তার উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে। যদিও এই ঘটনায় কোনও মন্তব্য করতে চাননি বিজেপি নেতৃত্ব।


কিছু সময়ের মধ্যেই সেই নির্বাচনী ব্যানার হেড পোস্ট অফিসের দেওয়াল থেকে সরিয়ে ফেলা হয়।


Comentários


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page