top of page

নির্বাচনী পর্যবেক্ষকের কাছে একগুচ্ছ নালিশ সোমেন মিত্রের

মালদা জেলা কংগ্রেস পার্টি অফিস হায়াত ভবনে এদিন সাংবাদিক বৈঠক করেন প্রদেশ কংগ্রেস সভাপতি সোমেন মিত্র। এই বৈঠকে সাথে ছিলেন বর্ষীয়ান প্রদেশ কংগ্রেস নেতা প্রদীপ ভট্টাচার্য, শুভঙ্কর সরকার, জেলা সভাপতি মোস্তাক আলম, বিধায়ক অর্জুন হালদার ও অন্যান্যরা। সোমেন মিত্র বলেন, অবাধ এবং শান্তিপূর্ণ ভোট করাটাই হচ্ছে নির্বাচন কমিশনের কাছে বড় চ্যালেঞ্জ। নির্বাচন কমিশনের প্রতি আমাদের আস্থা রয়েছে। সোমেন মিত্রের নেতৃত্বে প্রদেশ কংগ্রেসের এক প্রতিনিধিদল উত্তর মালদা নির্বাচনী পর্যবেক্ষকের সঙ্গে দেখা করে তারা একগুচ্ছ নালিশ জানিয়েছেন আজ।



প্রদেশ কংগ্রেস সভাপতি সোমেন মিত্র আরও বলেন, প্রথম দফার ভোটে যা হয়েছে তা দেখে ভীত ভোটারেরা। এই প্রশাসনকে দিয়ে অবাধ এবং শান্তিপূর্ণ ভোট করানো সম্ভব নয়। আমরা মালদার জেলাশাসক এবং পুলিশ সুপারকে সরানোর আবারও দাবি জানিয়ে এসেছি। এখন গ্রামে গ্রামে হুমকি দেওয়া হচ্ছে। নির্বাচন কমিশন তো তিন মাস, তারপর এই প্রশাসনই থাকবে। এই হুমকি এবং ভীতি প্রদর্শন নিয়ে নির্বাচনী পর্যবেক্ষককে জানানো হয়েছে। কারণ যারা নিরপেক্ষ কাজ করতে চান তারাও আতঙ্কিত।


সোমেন মিত্র বলেন, মুখ্যমন্ত্রী বিজেপি এবং আরএসএসের কথা বলছেন। এক সময় এই দুই দলের জোট করে কেন্দ্রীয় মন্ত্রী হয়েছিলেন তিনি। আর মুখ্যমন্ত্রী এখন আরএসএসের ভূত দেখছেন। প্রশাসনের কাছে বারবার অভিযোগের পরেও মালদায় কংগ্রেস কর্মীরা আক্রান্ত হচ্ছে। প্রতিনিয়ত তাঁদের হুমকি দেওয়া হচ্ছে। সমস্ত বিষয়গুলি পর্যবেক্ষককে জানানো হয়েছে।

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page