top of page

খগেন মুর্মুকে গদ্দার বললেন বিমান বসু

লোকসভা ভোটের আবহে জেলার রাজনীতিতে কংগ্রেস ছেড়ে তৃণমূলে গিয়েছেন মৌসম নূর৷ তাঁর পরেই সিপিএম বিধায়ক খগেন মুর্মু বিজেপিতে যোগ দেন৷ খগেন মুর্মুকে উত্তর মালদহ লোকসভা কেন্দ্রে বিজেপি প্রার্থী করেছে৷ এদিন উত্তর মালদায় হবিবপুরে দলীয় প্রার্থীর হয়ে প্রচারে এসে খগেন মুর্মুকে ‘গদ্দার’ বললেন বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসু। তিনি বলেন বাংলার সংস্কৃতি গদ্দারদের কখনো জায়গা দেয়নি। যারা গাদ্দারি করে মানুষ তাদের পরিত্যাগ করে। আদিবাসী মানুষ এইসব ব্যাপারে সুস্থিরভাবে চিন্তা ভাবনা করেন। তারপর তাঁরা যা মনে করবেন তাই হবে।


তৃণমূল ও বিজেপি পরপর সভা করছে যাতে লোকে বুঝতে না পারে তৃণমূল ও বিজেপি’র একটা বোঝাপড়া আছেঃ বিমান

এদিন সিপিএমের বর্ষীয়ান নেতা বিমান বসু আরও বলেন, তৃণমূল ও বিজেপি পরপর সভা করছে যাতে লোকে বুঝতে না পারে তৃণমূল ও বিজেপি’র একটা বোঝাপড়া আছে। যাতে কেউ বুঝতে না পারে তাই নরেন্দ্র মোদী আক্রমণ করে দিদিকে আর পাল্টা দিদি আক্রমণ করে নরেন্দ্র মোদীকে। এটা একটা অদ্ভুত সুন্দর বোঝাপড়া।


তিনি আরও দাবি করেন ভারতে যেই সরকার গঠন করুক তাঁরা যেন অসাম্প্রদায়িক হয়। অসাম্প্রদায়িক শক্তি সরকার গঠন করুক এককভাবে না হলে সবাই একসাথে মিলে করুক। কারণ বিজেপি’র নেতৃত্বে এনডিএ সরকার একটি সাম্প্রদায়িক সরকার। এই সাম্প্রদায়িক সরকারের পরাজয় হওয়া উচিত। তাকে পরাস্ত করে দেশকে বাঁচানো উচিত। দেশের মানুষকে বাঁচিয়ে সাম্প্রদায়িক সংহৃতি মজবুত করা। আমাদের ভূমিকা হবে সেই লক্ষ্যে পথ চলা। লোকসভায় বামপন্থীদের আসন সংখ্যা বাড়াতে৷ তবেই সম্ভব ধর্ম নিরপেক্ষ ভারত গঠন৷



Kommentare


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page