top of page

মমতার নেতৃত্বে দিল্লি গড়ার ডাক দিলেন দেব

যদি ভোট দেওয়ার আগে, আমি হিন্দু না মুসলিম এটা আমায় ভাবায় তবে সেই রাজনীতিকে আমি বিশ্বাস করি না। আজকের ছেলে আমি, আমার কাছে আমি ভারতবাসী, এর থেকে বড়ো ধর্ম আর হতে পারে না। বললেন দীপক অধিকারী তথা বাংলা সিনেমার বিখ্যাত অভিনেতা দেব। আরও বললেন, গত ৭ বছরে দিদি তথা মমতা ব্যানার্জি অনেক কাজ করেছেন। আবার এটাও সত্যি অনেক কাজ করা এখনও বাকি আছে। কিন্তু আপনারা জানেন না, ৭ বছর আগে যখন দিদি সরকার গঠন করেন তখন সেই সরকারের মাথার উপর দেনা ছিল ৩ লক্ষ ৫০ হাজার কোটি টাকা। প্রত্যেক বছর আমাদের সরকারকে ৪৮ হাজার কোটি টাকার ঋণ শোধ করতে হয়।


গত ৭ বছরে দিদি অনেক কাজ করেছেন, আবার এটাও সত্যি অনেক কাজ করা এখনও বাকি আছেঃ দেব

শেষ ৫ বছরে সব থেকে বেশি সেনারা শহীদ হয়েছেন। এই পাঁচ বছরে কাশ্মীরের মানুষ সব থেকে বেশি হাতে অস্ত্র তুলে নিয়ে জঙ্গি হয়েছেন। গত পাঁচ বছরে কোনও উন্নয়নই দেখেনি এদেশের মানুষ। এক জনসভায় বক্তব্য রাখতে গিয়ে এই ভাবেই কেন্দ্রীয় সরকারকে চাঁছাছোলা ভাষায় আক্রমণ করলেন দীপক অধিকারী তথা বাংলা সিনেমার বিখ্যাত অভিনেতা দেব।


উল্লেখ্য বুধবার উত্তর মালদা কেন্দ্রে তৃণমূল কংগ্রেস প্রার্থী মৌসম বেনজির নুরের সমর্থনে হবিবপুর বিধানসভা কেন্দ্রের বুলবুলচণ্ডী জিএসবি হাইস্কুল মাঠে এক নির্বাচনী জনসভার আয়োজন করা হয়েছিল। জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলা সিনেমার বিখ্যাত অভিনেতা দেব, তৃণমূল নেতা তথা গায়ক ইন্দ্রনীল সেন, মালদা জেলা পরিষদের মেন্টর কৃষ্ণেন্দুনারায়ণ চৌধুরি, মালদা জেলা তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রসেনজিৎ দাস, হবিবপুর ব্লক তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি সৌগত সরকার সহ অন্যান্যরা। এদিন এই নির্বাচনী জনসভায় কয়েক হাজার তৃণমূল কর্মী এবং দেব ভক্তদের উপস্থিতি লক্ষ্য করা যায়। জনসভায় বক্তব্য রাখতে গিয়ে ঘাটালের সংসদ দীপক অধিকারী তথা দেব জানান, গত পাঁচ বছরে কেন্দ্রীয় সরকারের স্বচ্ছ ভারত অভিযান আমরা দেখেছি। কিন্তু ভারতবর্ষের ১৫টি দূষিত শহরের মধ্যে ১৪টি আমাদের রাজ্যে আছে। গত পাঁচ বছরে কেন্দ্রীয় সরকার কোনও উন্নয়ন করেনি। আমাদের পশ্চিমবঙ্গের সরকার তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় অভূতপূর্ব উন্নয়ন করেছেন বাংলার। জন্ম থেকে মৃত্যু পর্যন্ত মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় একাধিক প্রকল্প রয়েছে। গত পাঁচ বছরে সব থেকে বেশি কৃষকরা আত্মহত্যা করেছে। গত ৫ বছরে সব থেকে বেশি সেনারা শহীদ হয়েছেন। তাই এই বিজেপি সরকার আর নয়। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নেতৃত্বে দিল্লি গড়ার ডাক দেন দেব।

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page