বেঁধে রেখে চলল দুষ্কৃতীদের তাণ্ডব, আতঙ্ক বৈষ্ণবনগরে
top of page

বেঁধে রেখে চলল দুষ্কৃতীদের তাণ্ডব, আতঙ্ক বৈষ্ণবনগরে

চাঁচলের এবার দুঃসাহসিক ডাকাতি বৈষ্ণবনগরে। গ্রিল কেটে বাড়িতে ঢুকে ১০ ভরি সোনা এবং লক্ষাধিক নগদ টাকা নিয়ে চম্পট দুষ্কৃতীদের। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে বৈষ্ণবনগরের সাহাবানচক গ্রামপঞ্চায়েত এলাকায়।


সাহাবানচক গ্রামপঞ্চায়েতের পূর্ব বেদরাবাদ এলাকায় বসবাস করেন মোহম্মদ উজির হোসেন। একটি স্কুলের কর্ণধার তিনি। পরিবার সূত্রে জানা গিয়েছে, গতকাল রাতে গ্রিল কেটে বাড়িতে ঢোকে দুষ্কৃতীরা। দুষ্কৃতীদের মুখ ঢাকা ছিল। বাড়ির সদস্যদের বেঁধে রেখে প্রায় ঘণ্টা খানেক ধরে চলতে থাকে তাণ্ডব। ১০ ভরি সোনা এবং লক্ষাধিক নগদ টাকা নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। আজ সকালে ঘটনাস্থলে যায় বৈষ্ণবনগর থানার পুলিশ। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। এদিকে, একের পর এক ডাকাতির ঘটনায় জেলার নিরপত্তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। আতঙ্কিত রয়েছে জেলাবাসী।



উজির সাহেব জানান,

ভোর তিনটে নাগাদ হঠাৎ কয়েকজন ঘুম থেকে তোলে৷ পিস্তল ও ধারালো অস্ত্র নিয়ে ভয় দেখিয়ে দুই হাত পেছনে করে বেঁধে দেয়৷ স্ত্রী, ছেলেমেয়েদেরও সেভাবেই হাত বেঁধে দেওয়া হয়েছিল। ওরা সাতজন ঘরে ঢুকেছিল৷ বাইরে কেউ ছিল কিনা জানি না৷ ঘণ্টাখানেক ধরে গোটা বাড়ি লণ্ডভণ্ড করে ১০ ভরি সোনার গয়না ও প্রায় দেড় লক্ষ নগদ টাকা নিয়ে যায়৷ সব মিলিয়ে ১৫-১৬ লাখ টাকার ক্ষতি হয়েছে৷ যাওয়ার সময় ওরা চুপ করে থাকতে বলে যায়। সকালে থানায় খবর দিই।

আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page