top of page

লকডাউনে যৌনকর্মীদের হাতে ত্রাণ তুলে দিল রামকৃষ্ণ মিশন

লকডাউনে বন্ধ করা হয়েছে যৌনপল্লি। এর দরুন আর্থিক সংকটে পড়েছে যৌনকর্মীরা। এই পরিস্থিতিতে যৌনকর্মীদের পাশে দাঁড়াল মালদা রামকৃষ্ণ মিশন৷ আজ রামকৃষ্ণ মিশনের পক্ষ থেকে মালদা শহরের যৌনপল্লির ৩০০ পরিবারের হাতে খাদ্যসামগ্রী তুলে দেওয়া হয়৷ বিভিন্ন স্বেচ্ছাসেবী সংস্থার পরে রামকৃষ্ণ মিশনকে পাশে পেয়ে খুশি যৌনকর্মীরা।



দেশে করোনাভাইরাসের সংক্রমণ শুরু হতেই মালদা শহরের যৌনকর্মীরা তিনদিনের জন্য যৌনপল্লি বন্ধ রাখার সিদ্ধান্ত নেন। সেই সিদ্ধান্তের পরেই দেশ জুড়ে লকডাউন ঘোষণা হয়। নিজেদের সুরক্ষার জন্য তাঁরা সরকারের এই সিদ্ধান্তকে সমর্থন করেন। তবে একের পর এক দিন গড়ানোর পাশাপাশি আর্থিক সংকটে পড়তে থাকেন যৌনকর্মীরা। অবশেষে তাঁদের সাহাযার্থে এগিয়ে আসে স্বেচ্ছাসেবী সংগঠনগুলি। আজ মালদা রামকৃষ্ণ মিশনের পক্ষ থেকে ৩০০ যৌনকর্মীর পরিবারের হাতে খাদ্যসামগ্রী তুলে দেওয়া হয়। পাশাপাশি মাস্ক ও স্যানিটাইজার তুলে দেয় রামকৃষ্ণ মিশন কর্তৃপক্ষ।

কৌশিক রাউত, স্বেচ্ছাসেবী

"প্রত্যেকের হাতে আজ পাঁচ কিলো চাল, এক কিলো ডাল, এক কিলো আটা, ৫০০ গ্রাম সয়াবিন, এক কিলো লবণ, এক কিলো সরষের তেল, ৫০০ গ্রাম সাদা তেল, চারটি করে সাবান, একটি মাস্ক এবং স্যানিটাইজারের বোতল দেওয়া হয়েছে"



মালদা জেলার খবর ও বিনোদনের লেটেস্ট ভিডিয়ো আপডেট পেতে ক্লিক করুন



বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page