গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা ছাত্রীর, উদ্ধার সুইসাইড নোট
top of page

গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা ছাত্রীর, উদ্ধার সুইসাইড নোট

গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী একাদশ শ্রেণির পড়ুয়া। ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে একটি সুইসাইড নোটও। মৃতদেহটি ময়নাতদন্তে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে পুখুরিয়া থানার পুলিশ।


মৃত কিশোরীর নাম সিতারা খাতুন (১৫)। বাড়ি পুখুরিয়া থানার আড়াইডাঙ্গা গ্রামপঞ্চায়েতের ছাড়ামারি গ্রামে। সিতারা আড়াইডাঙ্গা আরএনজি বালিকা বিদ্যাপীঠের একাদশ শ্রেণির ছাত্রী ছিল। অভিযোগ, মাস ছয়েক আগে স্থানীয় এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে সিতারা। সম্প্রতি তাদের প্রেমের সম্পর্কে ফাটল ধরে। সিতারার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেয় ওই যুবক। প্রেমে প্রত্যাখ্যাত হয়ে মানসিক অবসাদে ভুগতে থাকে সিতারা। বুধবার দুপুরে শোওয়ার ঘর থেকে সিতারার ঝুলন্ত দেহ উদ্ধার হয়। খবর পেয়ে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে পুখুরিয়া থানার পুলিশ। ঘটনাস্থল থেকে একটি সুইসাইড নোটও উদ্ধার হয়েছে বলে জানা গিয়েছে।


Pukhuria-Student-commits-suicide-by-hanging-suicide-note-recovered
ঘটনাকে কেন্দ্র করে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

মৃতার পরিবারের অভিযোগ,


"সিতারার প্রেমের সম্পর্কের বিষয়টি পরিবারের লোকজন জানতেন। ওই যুবক সিতারার সঙ্গে দেখাও করতে আসত। হঠাৎ আজ সিতারা গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। মৃতদেহের পাশ থেকে একটি সুইসাইড নোট উদ্ধার হয়েছে। তাতে প্রেমে প্রত্যাখ্যানের কথা লেখা রয়েছে। লেখা রয়েছে ওই যুবকের নামও। ওই যুবকের নামে পুলিশে অভিযোগ দায়ের করছেন পরিবারের লোকজন"

আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page