top of page

হরিশ্চন্দ্রপুরে প্রকাশ্যে শুট আউট, মৃত যুবক

প্রকাশ্যে শুট আউট। গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয়েছে এক যুবকের। ঘটনাটি ঘটেছে হরিশ্চন্দ্রপুর থানা কড়িয়ালি বাজার এলাকায়। অভিযুক্তদের আটক করে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। গোটা ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে হরিশ্চন্দ্রপুরে। ওই এলাকার পুরোনো পুলিশ ফাঁড়ি পুনরায় চালু করার দাবিও উঠতে শুরু করেছে।



মৃত যুবকের নাম চাঁদ সিং (২২)। বাড়ি হরিশ্চন্দ্রপুর কড়িয়ালি বাজার এলাকায়। স্থানীয়দের অভিযোগ, গতকাল রাতে ওই এলাকায় চাঁদকে লক্ষ্য করে গুলি করে এলাকারই এক যুবক কার্তিক রবিদাস সহ আরও একজন। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, প্রেমের সম্পর্কের নামে একটি মেয়েকে বিরক্ত করত কার্তিক। সেই ঘটনার প্রতিবাদ করেছিল চাঁদ। চাঁদের বিরুদ্ধে এর আগেও খুনের অভিযোগ উঠেছে। স্থানীয়দের অনুমান সেই কারণেই হয়তো চাঁদকে খুন করা হয়ে থাকতে পারে।



হরিশ্চন্দ্রপুর থানার আইসি সঞ্জয় কুমার দাস জানান, মৃতদেহটি ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। এই ঘটনায় দুই যুবককে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।


মৃত যুবকের মা শিবানী সিংহ জানান, এলাকায় সবাই ভাল ছেলে হিসেবে জানে চাঁদকে। কারও সঙ্গে কোনও বিবাদ ছিল বলে জানা নেই তাঁর। ছেলে এভাবে খুন হয়ে যাবে ভাবতে পারছি না। আমরা চাই পুলিশ উপযুক্ত তদন্ত করে দোষীদের দৃষ্টান্তমূলক সাজার ব্যবস্থা করুক। মৃত যুবকের বউদি চায়না রবিদাস জানান, আগেও অপরাধমূলক কাজের সঙ্গে যুক্ত ছিল অভিযুক্ত কার্তিক। তাঁরাও চান পুলিশ প্রয়োজনীয় ব্যবস্থা নিক। এই ঘটনার পর স্থানীয় বাসিন্দার দাবি, অবিলম্বে বন্ধ পুলিশ ফাঁড়ি ফের চালুর উদ্যোগ নেওয়া হোক।



আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page