top of page

দুর্নীতি অভিযোগ তুলে পঞ্চায়েতে তালা, বিক্ষোভ

শাসকদলের পঞ্চায়েত সদস্যের বিরুদ্ধে একাধিক অভিযোগ তুলে তৃণমূল পরিচালিত পঞ্চায়েত দফতরে তালা মেরে দিলেন দলীয় কর্মী-সমর্থকরাই। ঘটনাটি ঘটেছে হরিশ্চন্দ্রপুর-১ নম্বর ব্লকের তুলসিহাটা গ্রামপঞ্চায়েতে। যদিও সব অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেছেন অভিযুক্ত পঞ্চায়েত সদস্য।


বিক্ষোভরত তৃণমূলের কর্মী-সমর্থকদের পক্ষে সাগর রাহি জানান, এই পঞ্চায়েতে বিভিন্ন সরকারি প্রকল্পে দীর্ঘদিন ধরেই দুর্নীতি হচ্ছে। সরকার সাধারণ মানুষের জন্য অসংখ্য প্রকল্প তৈরি করেছে। কিন্তু পঞ্চায়েতের সদস্য রেজাউল করিম ও দফতরের কিছু কর্মীর যোগসাজশে মানুষ সেসব প্রকল্প থেকে বঞ্চিত হচ্ছে। এনিয়ে অঙ্গারমুনি এলাকার কয়েকজন কৃষক গতকাল পঞ্চায়েতে গিয়ে অভিযোগ জানালে, তাঁদের গলা ধাক্কা দিয়ে বের করে দেওয়া হয়। পাশাপাশি ওই পঞ্চায়েত সদস্য এলাকার বিধায়ক তজমূল হোসেন ও জেলা তৃণমূল সভাপতি আব্দুর রহিম বকশির নামে অশ্রাব্য ভাষায় গালিগালাজ করেন। এরই প্রতিবাদে তাঁরা পঞ্চায়েতে তালা লাগিয়ে বিক্ষোভ দেখাচ্ছেন।


যদিও অভিযুক্ত পঞ্চায়েত সদস্য রেজাউল করিমের দাবি, এমন কোনও কাজ তিনি করেননি। তাঁর বিরুদ্ধে উদ্দেশ্যপ্রণোদিত ভাবে এসব মিথ্যে অভিযোগ তোলা হচ্ছে। যারা এসব কাজ করছে, তারা দলের ভালো চায় না বলেও মন্তব্য করেন তিনি।



তুলসিহাটা গ্রামপঞ্চায়েতের উপপ্রধানের স্বামী আব্বাস আলি জানাচ্ছেন, ওই পঞ্চায়েত সদস্যের মাথা সবসময় গরম থাকে। গতকাল এলাকার কয়েকজন বাসিন্দার সঙ্গে কোনও কারণে তাঁর গোলমাল বেধেছিল। তার প্রতিবাদে আজ এলাকার তৃণমূল কর্মী-সমর্থকরা পঞ্চায়েতে তালা মেরে বিক্ষোভ দেখিয়েছেন।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page