top of page

কেরোসিন মেশানো পেট্রোল! বিক্ষোভ পাম্পে

কেরোসিন মেশানো পেট্রোল বিক্রি করার অভিযোগ তুলে পেট্রোলপাম্পে তুমুল বিক্ষোভ স্থানীয়দের। মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটেছে মানিকচক থানার কামালপুর পেট্রোলপাম্পে। গভীর রাত পর্যন্ত চলতে থাকে বিক্ষোভ। পরে মানিকচক থানার বিশাল পুলিশবাহিনী পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। পাম্প মালিক কর্তৃপক্ষের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা না হলে পাম্প বন্ধ রাখার হুঁশিয়ারি এলাকাবাসীর।


মানিকচক ব্লকের রাজ্য সড়কের ধারে কামালপুর এলাকায় অবস্থিত রয়েছে একটি পেট্রোল পাম্প। অভিযোগ, মঙ্গলবার সন্ধ্যার পর বেশ কয়েকজন মোটরবাইক সহ বিভিন্ন যানবাহনে পাম্প থেকেই তেল কেনেন। কিছুক্ষণ পরেই মোটরবাইকে সমস্যা দেখা দিলে পেট্রলপাম্পের পেট্রোল নিয়ে সন্দেহ হয় চালকদের। কিছু যুবক বোতলে তেল নিয়ে দেখেন কালো পেট্রোল। তা থেকে কেরোসিনের গন্ধ উঠছে বলে অভিযোগ এলাকাবাসীর। এই খবর ছড়িয়ে পড়তেই মুহূর্তের মধ্যেই এলাকাজুড়ে হইচই পড়ে যায়। পাম্প থেকে পেট্রোল ভরিয়ে যাওয়া মোটরবাইকগুলি একে একে ছুটে আসে পাম্পে। কেরোসিন মিশিয়ে পেট্রোল দেওয়ার অভিযোগ তুলে ক্ষোভে ফেটে পড়েন চালকরা।



ঘটনার খবর পেয়ে তড়িঘড়ি মানিকচক থানার পুলিশ পেট্রোলপাম্পে ছুটে আসে। পুলিশের সামনেই পেট্রোলপাম্প মালিককে ঘিরে ধরে ক্ষোভ প্রকাশ করেন এলাকাবাসী। গভীর রাত পর্যন্ত বিক্ষোভের জেরে এলাকা জুড়ে চাঞ্চল্য সৃষ্টি হয়। পরে কর্তৃপক্ষের আশ্বাস ও পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page