top of page

পচা ডিম দেওয়ার অভিযোগে অঙ্গনওয়াড়ি কেন্দ্রে বিক্ষোভ

অঙ্গনওয়াড়ি কেন্দ্র থেকে পচা ডিম দেওয়ার অভিযোগে বিক্ষোভ অভিভাবকদের। ঘটনাটি ঘটেছে হরিশ্চন্দ্রপুর--১ ব্লকের তুলসিহাটা গ্রামপঞ্চায়েতের পূর্ব-পশ্চিম রাড়িয়াল গ্রামের একটি কেন্দ্রে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন ব্লকের সিডিপিও।


উপভোক্তাদের অভিযোগ, এর আগেও ওই কেন্দ্র থেকে নিম্নমানের খাবার দেওয়া হচ্ছিল৷ বিষয়টি মৌখিকভাবে চাঁচলের মহকুমাশাসককে জানানো হয়েছিল৷ কিন্তু সমস্যার সমাধান হয়নি। উলটে এখন নিম্নমানের খাবারের সঙ্গে জুড়েছে পচা ডিম৷ স্থানীয় বাসিন্দা আবুল হোসেন আসরাফি জানান, এই কেন্দ্রে আজ পচা ডিম দেওয়া হয়েছে৷ যত ডিম দেওয়া হয়েছে তার ৯০ শতাংশই পচা৷ বিষয়টি নিয়ে প্রশাসনের কাছে অভিযোগ জানানো হবে।



ওই অঙ্গনওয়াড়ি কেন্দ্রের কর্মী লীলা দাস জানান, প্রতিদিনই ডিম দেওয়া হয়৷ আজ রাঁধুনি জানান, জলে ডিম ভাসছে৷ ততক্ষণে ডিম সিদ্ধ করা হয়ে গিয়েছে। রাঁধুনির উচিত ছিল, খারাপ ডিম সরিয়ে রাখা৷ দুটো কেন্দ্রের দায়িত্বে থাকায় সমস্ত কিছু নিজে খতিয়ে দেখা তাঁর পক্ষে সম্ভব নয়। তাছাড়া পেটিতে ডিম কেনা হলে প্রত্যেকটি ডিম যাচাই করাও সম্ভব নয়। সিডিপিও আবদুল সাত্তার জানান, বিষয়টি তাঁরা খতিয়ে দেখছেন৷




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page