ফের ছিনতাই মহদীপুরে, পথ অবরোধ ট্রাক চালকদের
top of page

ফের ছিনতাই মহদীপুরে, পথ অবরোধ ট্রাক চালকদের

আজ সকাল থেকে সুস্থানি মোড়ে মালদা-মহদীপুর আন্তর্জাতিক সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করেছেন মহদীপুর এক্সপোর্ট জোনের লরিচালক ও মালিকরা। তাঁদের ক্ষোভের তির পুলিশের দিকে।


আলেক শেখ নামে লরিচালক জানান, বেশ কিছুদিন থেকেই মহদীপুর এলাকায় দুষ্কৃতীদের অত্যাচার বেড়েছে। এর আগে সেখানে দুষ্কৃতীদের হামলায় ভিনরাজ্যের এক লরিচালকের মৃত্যুও হয়। কিন্তু তারপরেও পুলিশ নির্বিকার। কোনও চালকের আক্রান্ত হওয়ার ঘটনা পুলিশে জানালে পুলিশ দুষ্কৃতীদের গ্রেফতার করার বদলে সেই চালককেই থানায় ধরে নিয়ে যাচ্ছে। লরি আটক করছে। গতকাল রাতে মহদিপুরের পার্কিং এরিয়ায় দুষ্কৃতীরা ৪ চালকের উপর হামলা চালায়। তাঁদের সর্বস্ব লুঠ করে। তাদের হামলায় মতিন শেখ নামে এক চালককে মালদা মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়েছে। তাঁরা চান, মহদীপুরে সরকারি পার্কিং জোন চালু করা হোক। একই সঙ্গে পুলিশি নিরাপত্তা আরও বাড়ানো হোক। তা না হলে তাঁরা বৃহত্তর আন্দোলনে নামবেন। সেক্ষেত্রে বন্ধ হয়ে যাবে আন্তর্জাতিক বাণিজ্য।



বিক্ষোভস্থলে উপস্থিত লরিচালকদের অনেকেই জানান, এই সব দুষ্কৃতীদের সঙ্গে পুলিশের আঁতাত রয়েছে। এখানকার লুঠের বখরা যায় পুলিশের কাছেও। সেকারণেই পুলিশ এমন নিষ্পৃহ ভূমিকা নিয়েছে।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page