top of page

হস্টেলের দাবিতে বিক্ষোভ গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয়ে

একগুচ্ছ দাবি নিয়ে বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের ঘরের সামনে বিক্ষোভ পড়ুয়াদের। পরে উপাচার্যের হাতে একটি স্মারকলিপি তুলে দেন পড়ুয়ারা।


পড়ুয়াদের দাবি, এখনও পর্যন্ত গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয়ের নিজস্ব হস্টেল নেই। বয়েজ এবং গার্লস হস্টেলের পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের ভাষা ভবনও দ্রুত চালু করতে হবে। বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে পানীয় জল ও শৌচাগারেরও সমস্যা রয়েছে। ক্যান্টিন না থাকায় সমস্যায় পড়তে হচ্ছে ছাত্রছাত্রীদের। এক পড়ুয়া জানান, রাজ্যের বিভিন্ন জেলার পাশাপাশি ভিনরাজ্য থেকেও অনেক ছেলেমেয়ে এখানে পড়তে আসে। অথচ এখানে পড়ুয়াদের থাকার কোনও হস্টেল নেই। হস্টেল চালুর জন্য অনেকবার উপাচার্যের কাছে আবেদন জানানো হয়েছে। কিন্তু এখনও কিছু হয়নি। আজ ফের হস্টেল চালু সহ বেশ কিছু দাবি নিয়ে উপাচার্যের সঙ্গে দেখা করেছেন। গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য তাঁদের জানিয়েছেন, আগামী শিক্ষাবর্ষের আগেই দুটি হস্টেল চালু হয়ে যাবে।



গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য শান্তি ছেত্রী জানান, আশা করা হচ্ছে আগামী শিক্ষাবর্ষের আগেই বয়েজ ও গার্লস হস্টেল চালু হয়ে যাবে। পাশাপাশি পড়ুয়ারা আজ আরও কিছু সমস্যার কথা জানিয়েছেন। সে সব বিষয় নিয়ে কর্তৃপক্ষ আলোচনা করবে।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page