top of page

শ্বশুরবাড়ি যেতে রাজ্য সড়কে ধরনা গৃহবধূর, যানজট

স্ত্রীর মর্যাদা পেতে ধরনায় বসল গৃহবধূ। ঘটনাটি ঘটেছে ঘটনাটি ঘটেছে মালদা জেলার হরিশ্চন্দ্রপুর ২ ব্লকের দৌলতপুর গ্রামপঞ্চায়েতে। রাজ্য সড়ক অবরোধ করে ধরনার জেরে তীব্র যানজটের সৃষ্টি হয় এলাকায়।



জানা গিয়েছে, আড়াই বছর আগে হরিশ্চন্দ্রপুরের দৌলতপুরের নাসিরুদ্দিনের সাথে বিয়ে হয় কালিয়াচক সাবিনা খাতুনের। সোশ্যাল মিডিয়া থেকে পরিচয় গড়ায় প্রেম পর্যন্ত। অভিযোগ, প্রেমের সম্পর্ক থেকে বিয়ে করেন উভয়ে। বিয়ের পরে একমাস স্ত্রীকে বাড়িতে রাখলেও পরে সাবিনাকে বাড়ি থেকে বের করে দেয় নাসিরুদ্দিন। দামি মোটরবাইক সহ পাঁচ লক্ষ টাকা পনের দাবি করে নাসিরুদ্দিন বলেও অভিযোগ। পাঁচ লক্ষ টাকা না দিতে পারলেও ৫০ হাজার টাকা দেয় সাবিনা। কিন্তু তারপরেও সাবিনাকে ঘরে তুলতে রাজি হয়নি পরিবারের লোকজন। উলটে গতকাল সাবিনাকে মারধর করে নাসিরুদ্দিনের পরিবারের লোকজন। অবশেষে আজ বাধ্য হয়ে স্ত্রীর মর্যাদার দাবিতে হরিশ্চন্দ্রপুর-ভালুকা রাজ্য সড়কে ধরনায় বসে সে। চার ঘণ্টা ধরে রাজ্যসড়ক অবরোধ করে ধরনার কারণে এলাকায় যানজট তৈরি হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। অবরোধ তুলে অভিযোগ নথিভুক্ত করাতে গৃহবধূকে থানায় নিয়ে আসে পুলিশ।


Protest of housewife in Harishchandrapur

সাবিনা জানান, বিয়ের পরেই হঠাৎ করে নাসিরুদ্দিনের অন্য রূপ সামনে আসে। টাকার জন্য চাপ দিতে থাকে। গতকাল শ্বশুরবাড়িতে গেলে মারধর করে বাড়ি থেকে বের করে দেয় শাশুড়ি। বাধ্য হয়ে আজ আমি ধরনায় বসেছি। আমার অধিকার না পেলে এখানেই আত্মহত্যা করব।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

Comments


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page