top of page

বেধড়ক মারধরে মৃত্যু! খুনের অভিযোগ পরিবারের

বেধড়ক মারধর করে এক ব্যক্তিকে খুনের অভিযোগ উঠল বৈষ্ণবনগরের সুকদেবপুর এলাকায়। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।



মৃত ব্যক্তির নাম তপন রায় (৪৬)। বাড়ি বৈষ্ণবনগরের সুকদেবপুর এলাকায়। জানা গেছে, ওই এলাকার বাসিন্দা দ্বিজেন্দ্রনাথ দুবে একটি জায়গা বিক্রি করবেন জানতে পেরে তাঁর বাড়িতে যান তপনবাবু। এদিকে দ্বিজেন্দ্রনাথের মেয়ে পিংকি ত্রিবেদীর প্রাক্তন স্বামী পলাশ ত্রিবেদীর সঙ্গে বন্ধুত্বের সম্পর্ক ছিল তপনবাবুর। বিষয়টি জানতে পেরেই, তাদের সন্দেহ হয় বিবাহ বিচ্ছেদের পরে জমি হাতাতেই হয়তো তপনবাবুকে জমি কিনতে পাঠিয়েছে। এই সন্দেহের জেরে বচসার সৃষ্টি হয়। অভিযোগ, এরপরে তপনবাবুকে বাঁশ নিয়ে আক্রমণ করে দ্বিজেন্দ্রনাথ ও তার মেয়ে পিংকি। বেধড়ক মারধরে লুটিয়ে পড়েন তপনবাবু। স্থানীয়রা তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে প্রথমে গোলাপগঞ্জ হাসপাতাল পরে মালদা মেডিকেল কলেজে নিয়ে আসেন। শারীরিক অবস্থার অবনতি হতে থাকলে তাঁকে কলকাতায় নিয়ে যাওয়ার প্রক্রিয়া শুরু হয়। রাস্তাতেই মৃত্যু হয় তপনবাবুর।



এই ঘটনায় মৃতার পরিবারবর্গের পক্ষ থেকে দ্বিজেন্দ্রনাথ, তার মেয়ে পিংকি ও বিবাহ বিচ্ছেদ হওয়া স্বামী পলাশ ত্রিবেদী সহ চারজনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার তদন্তে নেমে পুলিশ একজনকে আটক করেছে।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

Comentarios


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page