top of page

পঞ্চায়েতে তালা মেরে বিক্ষোভ, তৃণমূলের ষড়যন্ত্র করার দাবি

টেন্ডার দুর্নীতির অভিযোগ তুলে বিজেপি পরিচালিত পঞ্চায়েত দফতরে তালা মেরে বিক্ষোভ শাসকদলের নেতা-কর্মীদের। ঘটনাটি ঘটেছে চাঁচল-২ ব্লকের গৌরহন্ড গ্রামপঞ্চায়েতে। সমস্ত অভিযোগ উড়িয়ে দিয়ে বিজেপি পরিচালিত পঞ্চায়েতকে বদনাম করতে তৃণমূলের ষড়যন্ত্র বলে দাবি পঞ্চায়েত প্রধানের।


ওই পঞ্চায়েতের আজ টেন্ডার ফর্ম বিলির কথা ছিল। অভিযোগ, আজ ফর্ম বিলির দিন থাকলেও পঞ্চায়েত প্রধান ও উপপ্রধান অনুপস্থিত থাকায় ফর্ম বিলি করা হয়নি। নিজেদের পরিচিত ঠিকাদারদের সুবিধে পাইয়ে দিতে এই ঘটনা ঘটানো হয়েছে বলে অভিযোগ ঠিকাদারদের। এই ঘটনার পরেই শাসকদলের কর্মীরা পঞ্চায়েত দফতরে তালা মেরে বিক্ষোভ দেখাতে থাকেন।



তৃণমূলের এক নেতা ও ঠিকাদার আমানত সরকার বলেন, এই পঞ্চায়েত বিজেপি পরিচালিত। প্রধান নিজে টেন্ডার বিক্রি করে পঞ্চায়েত চালাচ্ছে। এমজিএনআরইজিএস প্রকল্পের প্রায় দুই কোটি ৫০ হাজার টাকার কাজের টেন্ডার বিক্রি করা হয়েছে। এই টেন্ডার বাতিল না হলে, আমরা জেলাপ্রশাসনের দ্বারস্থ হব। প্রয়োজনে হাইকোর্টে মামলা করব।

গৌরহন্ড গ্রামপঞ্চায়েতের বিজেপির প্রধান পুষ্পা ওঁরাও বলেন, সমস্ত অভিযোগ ভিত্তিহীন। তিনি এবং উপপ্রধান দফতরেই ছিলেন। কিন্তু শাসকদলের ঠিকাদাররা ফর্ম না তুলে পঞ্চায়েতকে বদনাম করার চেষ্টা করছে।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page