top of page

কাটমানি নেওয়ার অভিযোগ ওল্ড মালদা পুরসভায়

কাটমানি নেওয়ার অভিযোগ উঠল ওল্ড মালদা পুরসভা কর্তৃপক্ষের বিরুদ্ধে। কাটমানি নেওয়ার অভিযোগ তুলে ওল্ড মালদা বিজেপি নগর মণ্ডলের পক্ষ থেকে পুরসভার চেয়ারম্যানকে স্মারকলিপি দেওয়া হয়। যদিও পুরসভার বিরুদ্ধে ওঠা কাটমানি নেওয়ার অভিযোগ উড়িয়ে দিয়েছেন পুরসভার চেয়ারম্যান।



ওল্ড মালদা বিজেপি নগর মণ্ডলের সভাপতি চন্দন দে জানান, ওল্ড মালদা পুরসভা প্রধানমন্ত্রী আবাস যোজনায় প্রত্যেক উপভোক্তার থেকে ৩০-৩৫ হাজার টাকা করে কাটমানি নিচ্ছে। শুধু তাই নয় পুরসভার নাগরিকদের থেকে মাসে ১০০ টাকা করে জলকর আদায় করছে পুরসভা। অথচ রাজ্যের মুখ্যমন্ত্রী জানিয়েছিলেন রাজ্যের কোথাও জলকর আদায় করা হবে না। কিন্তু এই পুরসভায় নানাভাবে নাগরিকদের হেনস্তা করা হচ্ছে। এর বিরুদ্ধে আজ তাঁরা ৮ দফা দাবি সংবলিত স্মারকলিপি জমা দিয়েছেন।


বিজেপির তোলা সমস্ত অভিযোগ উড়িয়ে দিয়েছেন পুরসভার চেয়ারম্যান কার্তিক ঘোষ। তিনি জানান, সমস্ত অভিযোগ ভিত্তিহীন। পুরসভার ভোটের আগে এসব বিজেপির চক্রান্ত। প্রধানমন্ত্রী আবাস যোজনায় প্রথম ফেজে ঘর দেওয়া সম্পূর্ণ হয়েছে। ইতিমধ্যে দ্বিতীয় ফেজের কাজও শুরু হয়েছে। তবে জলকরের বিষয়টি সত্যি। জলকরের বিষয় নিয়ে আলোচনা করা হবে।


Commenti


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page