রাত পোহালেই মালদায় মোদী
top of page

রাত পোহালেই মালদায় মোদী

আগামীকাল মালদায় পা রাখতে চলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। জেলার দুই প্রার্থীর সমর্থনে পুরাতন মালদার সাহাপুর গ্রামপঞ্চায়েতের নিত্যানন্দপুরে জনসভা করবেন তিনি। এই মুহূর্তে তাঁর জনসভাকে ঘিরে চরম ব্যস্ততা। আজ সকালে প্রধানমন্ত্রীর হেলিকপ্টারের মহড়াও সম্পন্ন হয়েছে। পুরো এলাকা ঘিরে রয়েছে এসপিজি। রাত পোহালেই মালদায় নমো।


মালদা জেলার দুই বিজেপি প্রার্থী প্রার্থী খগেন মুর্মু ও শ্রীরূপা মিত্র চৌধুরীর সমর্থনে আগামীকাল জনসভা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। নিত্যানন্দপুরে মোদীর জনসভার জন্য তৈরি হচ্ছে তিনটি ছাউনি ও একটি বড়ো মঞ্চ। সভাস্থল থেকে প্রায় ১ কিলোমিটার দূরে মাধাইপুর এলাকায় ইতিমধ্যে তৈরি হয়েছে তিনটি অস্থায়ী হেলিপ্যাড। আজ সকালেও সেই হেলিপ্যাডে বায়ুসেনার কপ্টার মহড়া দিয়েছে। হেডিপ্যাড থেকে সভাস্থল পৌঁছনোর পুরো রাস্তা ব্যারিকেড দিয়ে ঘিরে দেওয়া হয়েছে। আজ থেকেই পুরো এলাকা নিজেদের দায়িত্বে নিয়েছে স্পেশাল প্রোটেকশন গ্রুপ। সভাস্থলের চারিদিকে তীক্ষ্ণ নজর রয়েছে জেলা পুলিশেরও। আজ দুপুরেও জেলা পুলিশসুপার প্রদীপকুমার যাদব সভাস্থলে গিয়ে পুরো নিরাপত্তা ব্যবস্থা খতিয়ে দেখেন।


ফাইল চিত্র।

বিজেপির উত্তর মালদা সাংগঠনিক জেলার সহ সভাপতি তাপসকুমার গুপ্ত জানান, গত বিধানসভা নির্বাচনের প্রচারেও প্রধানমন্ত্রীর মালদায় আসার কথা ছিল৷ কিন্তু বিশেষ কারণে তিনি আসতে পারেননি৷ আগামীকাল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সাহাপুর বাইপাস সংলগ্ন নিত্যানন্দপুরে জনসভা করতে আসছেন৷ খুব অল্প সময়ে ঝড়ের গতিতে কাজ করতে হচ্ছে৷ তিনটি হেলিপ্যাড তৈরি হয়ে গিয়েছে৷ এসপিজির নির্দেশ মেনে কাজ করতে গিয়ে কিছু দেরি হচ্ছে৷ আগামীকাল সকাল ১০.৪৫ মিনিটে প্রধানমন্ত্রীর হেলিকপ্টার মালদায় এসে পৌঁছবে। আমরা ধারণা করছি আগামীকাল মোদীর জনসভায় ২ লক্ষের বেশি লোক হবে।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page