আমের সামনে ফিকে জোড়াফুল, বিজয় মিছিলে ইটবৃষ্টি

পঞ্চায়েত নির্বাচনে কাজীগ্রামবাসী আমকেই বেছে নিল। সবুজ কাঁচা আমের সামনে অনেকটাই ফিকে মনে হল জোড়া ফুলকে। ইংরেজবাজার ব্লকের কাজিগ্রাম অঞ্চলে আম চিহ্নে মনোনয়ন জমা করেন নয়না বিবি। প্রচারের প্রথম দিন থেকেই আম চিহ্নের জন্য বেশ জনপ্রিয়তা অর্জন করেছিলেন তিনি। ফলাফলও সেইরকম হল। নির্দল প্রার্থী নয়না বিবি প্রধান প্রতিদ্বন্দ্বী জোড়া ফুলের মইনুর বিবিকে এক হাজার ভোটে পরাজিত করেন।



এরপরই আগমণ হয় নির্বাচনি সন্ত্রাসের। অভিযোগ, এদিন জয়ী হয়ে নয়না বিবি ও তাঁর সমর্থকেরা বিজয় মিছিল নিয়ে এলাকায় ফিরছিলেন। পথে প্রতিদ্বন্দ্বী মইনুর বিবির বাড়ির সামনে আসতেই তাঁদের উপর ইটবৃষ্টি শুরু করে পরাজিত প্রার্থীর পরিজনেরা। ইটের আঘাতে আহত হয় বেশ কয়েকজন। গুরুতর আহত অবস্থায় ৬ জনকে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে আসা হয়।

জয়ী প্রার্থীর সমর্থক নজরুল মোমিন জানান, এদিন দুপুরে তাদের সমর্থিত নির্দল প্রার্থী নেয়না বিবি এদিন তৃণমূলের প্রার্থী মইনুর বিবির বিরুদ্ধে জয়লাভ করে। জয়লাভের পর তাঁদের বিজয় মিছিল এলাকায় ফেরার সময় মইনুর বিবির পরিবারের লোকজন বাড়ির ছাদ থেকে তাঁদের ইট ছুঁড়ে মারে। ইটের আঘাতে আহত হয় বেশ কয়েকজন। আপাতত তাঁদের ৬ জন কর্মী-সমর্থক মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন।

খবর পেয়ে ঘটনাস্থলে যায় ইংরেজবাজার থানার পুলিশ। পঞ্চায়েত নির্বাচনের ফলাফলের পরেও এধরণের ঘটনা, নির্বাচনি হিংসা মানবিকতার উপর যে জয়লাভ করেছে তারই প্রমাণ দিল।

ভিডিয়োঃ কৃতাঙ্ক


#DigitalDesk #Spotlight

1
রাতে 'কুপিয়ে' খুন হলেন দু’জন, মোতায়েন বিশাল পুলিশবাহিনী

Popular News

763

2
কফিনবন্দি দেহ ফিরল মালদায়, স্যালুট জানিয়ে শেষ শ্রদ্ধা পুলিশের

Popular News

889

3
গঙ্গায় মিশে যেতে পারে ফুলহর, বাজছে বিপদ ঘণ্টা

Popular News

845

4
আত্মীয়ের বাড়িতে এসে গ্রেফতার বাংলাদেশি

Popular News

1324

5
বাংলাদেশে পণ্য পাঠানো বন্ধ করে দিলেন মহদীপুরের এক্সপোর্টার্সরা

Popular News

897

পপুলার

বিজ্ঞাপন

টাটকা আপডেট
 

aamadermalda.in

আমাদের মালদা

সাবস্ক্রিপশন

যোগাযোগ

স্বত্ব © ২০২০ আমাদের মালদা

  • Facebook
  • Twitter
  • Instagram
  • YouTube
  • Pinterest
  • RSS