হরিশ্চন্দ্রপুরে গুলিবিদ্ধ কংগ্রেস কর্মী, অভিযোগ তৃণমুলের দিকে
top of page

হরিশ্চন্দ্রপুরে গুলিবিদ্ধ কংগ্রেস কর্মী, অভিযোগ তৃণমুলের দিকে

পঞ্চায়েত ভোট গড়িয়ে গেলেও তৃণমূলের সন্ত্রাস অব্যাহত রয়েছে এমনটাই অভিযোগ। জমি থেকে বাড়ি ফেরার পথে এক কংগ্রেস কর্মীকে অপহরণ করে গুলি করার অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে হরিশ্চন্দ্রপুর থানার গহমাবাদ এলাকায়। গুলিবিদ্ধ কংগ্রেস কর্মী বর্তমানে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন।



জানা গেছে, আক্রান্ত কংগ্রেস কর্মীর নাম নাইমূল হক। বয়স ৪২ বছর। হরিশ্চন্দ্রপুর থানার গহমাবাদ গ্রামের বাসিন্দা তিনি। পরিবার সূত্রে জানা গেছে, বুধবার দুপুরে গ্রামের পাশের জমিতে কাজ সেরে বাড়ি ফিরছিল নাইমুল। সেই সময় রাস্তায় ঘিরে ধরে তাকে তুলে নিয়ে যায় বেশ তৃণমূলের কয়েকজন দুষ্কৃতী। বেধড়ক মারধর করা হয় নাইমূলকে। পালানোর চেষ্টা করতেই চলে গুলি। গুলি লাগে নাইমূলের পায়ে। রক্তাক্ত অবস্থায় নাইমূল লুটিয়ে পড়লে অভিযুক্তরা পালিয়ে যায়। স্থানীয়রা নাইমূলকে উদ্ধার করে প্রথমে হরিশ্চন্দ্রপুর ব্লক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মালদা মেডিকেল কলেজে স্থানান্তর করেন।

নাইমূলের পরিবারের তরফ থেকে আনিমুল সেখ, ঈশা সেখ, মুশা সেখ সহ ৫ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযুক্তরা সকলেই তৃণমূল কর্মী বলে দাবি পরিবারের। অভিযোগ পেয়ে ঘটনার তদন্ত শুরু করেছে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ। ঘটনা প্রসঙ্গে জেলা যুব তৃণমূল সভাপতি অম্লান ভাদুড়ি জানান, ঘটনার খোঁজ নিয়ে তিনি জানতে পেরেছেন এই ঘটনার সঙ্গে রাজনৈতিক যোগাযোগ নেই। দুই পক্ষের জমি বিবাদের জেরেই এই ঘটনা। কংগ্রেস রাজনৈতিক সহানুভূতি অর্জনের জন্য তৃণমূলের ঘাড়ে দোষ চাপাচ্ছে। তৃণমূল এই ঘটনায় কোনো ভাবেই জড়িত নয়।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

ভিডিয়োঃ কৃতাঙ্ক

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page