top of page

তৃণমূল বিজেপি সংঘর্ষে উত্তাল ওল্ড মালদা

পঞ্চায়েত বোর্ড গঠনকে কেন্দ্র করে আবার উত্তপ্ত শহর। তৃণমূল বিজেপি সংঘর্ষে উত্তাল এলাকা। পুলিশবাহিনীর দিকে লক্ষ্য করে ইঁট ছোঁড়ার অভিযোগ উঠেছে বিজেপির বিরুদ্ধে। এদিনের ঘটনায় আহত হন তিন সাংবাদিকও।



এই পঞ্চায়েত সমিতি মোট ১৮ টি আসনের মধ্যে ৮ টি আসন পেয়েছিল বিজেপি। তৃণমূল দখল করে ৮টি আসন। কংগ্রেস পেয়েছিল ২টি আসন। বোর্ড গঠনে কংগ্রেস তৃণমূলকে সমর্থন করায় স্বাভাবিকভাবেই সংখ্যাগরিষ্ঠতা ছিল তৃণমূলের। এদিকে জয়দেব সরকার নামে এক বিজেপির নির্বাচিত জনপ্রতিনিধির বিরুদ্ধে থানায় মামলা দায়ের হয়। এদিন তিনি ভোটগ্রহণ কেন্দ্রে পৌঁছলে পুলিশ তাকে গ্রেফতার করে। এরপরই এলাকা উত্তাল হয়ে ওঠে। পুলিশের সাথে বিজেপি কর্মীদের সংঘর্ষ শুরু হয়। চলে ব্যাপক ইঁট বৃষ্টি। পালটা লাঠিচার্জ করে পুলিশ, টিয়ার গ্যাস ফাটায়। এই পরিস্থিতিতে ঘটনাস্থলে ছবি তুলতে গিয়ে তিনজন সাংবাদিক আহত হন।



তৃণমূলের জেলা ভারপ্রাপ্ত সভাপতি দুলাল সরকার বলেন, সংখ্যাগরিষ্ঠ না থাকায় বিজেপি সন্ত্রাস সৃষ্টি করতে চাইছে। আর সেই কারণেই বহিরাগতদের এনে বিভিন্ন জায়গায় অশান্তি করছে। সমস্ত অভিযোগ উড়িয়ে দিয়ে উজ্জ্বল চৌধুরি জানান, শাসকদলের নির্দেশে পুলিশ এদিন আমাদের জয়ীপ্রার্থীকে গ্রেফতার করতে আসে। সেই সময় উত্তেজিত জনতা ময়দানে নেমে পড়লে এই ঘটনা ঘটে।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

ভিডিয়োঃ কৃতাঙ্ক


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page