মুখ্যমন্ত্রীকে রক্তপিপাসু বলে কটাক্ষ বিজেপির রাজ্য সম্পাদক
top of page

মুখ্যমন্ত্রীকে রক্তপিপাসু বলে কটাক্ষ বিজেপির রাজ্য সম্পাদক

মুখ্যমন্ত্রীকে ‘রক্তপিপাসু’ বলে কটাক্ষ করলেন বিজেপির রাজ্য সম্পাদক বিশ্বপ্রিয় রায়চৌধুরি৷ এদিন আদালত চত্বরে সংবাদমাধ্যমের কাছে বক্তব্য রাখতে গিয়ে ব্রিজ ভাঙা নিয়েও মুখ্যমন্ত্রীকে একহাত নেন বিজেপির রাজ্য সম্পাদক।


উল্লেখ্য, গতকাল ওল্ড মালদা পঞ্চায়েত সমিতির বোর্ড গঠন চলাকালীন পুলিশের উপর হামলা চালানোর অভিযোগে ২৫ জন বিজেপি কর্মীকে গ্রেফতার করে মালদা থানার পুলিশ৷ একই সঙ্গে অন্য একটি মামলায় গ্রেফতার করা হয় বিজেপির পঞ্চায়েত সমিতির সদস্য জয়দেব সরকারকে৷ ধৃত ২৫ জনের বিরুদ্ধে ৩৫৩, ১৮৮, ২৮৩, ৩২৫, ৪২৭, ৩৪ ধারায় মামলা রুজু করে মালদা থানার পুলিশ৷ এদিন ধৃতদের তোলা হয় মালদা জেলা আদালতে৷

আদালত চত্বরে দলীয় কর্মীদের সমর্থনে উপস্থিত ছিলেন বিজেপির রাজ্য সম্পাদক। তিনি বলেন, মুখ্যমন্ত্রী বাংলাকে শেষ করে দিচ্ছেন। একদিন তিনি গণতন্ত্রের প্রতিষ্ঠার আশ্বাস দিয়ে ক্ষমতায় এসেছিলেন। আর এখন সেই ক্ষমতার জোরেই গণতন্ত্রকে ধ্বংস করতে উঠেপড়ে লেগেছেন। নির্বাচনের নমিনেশন থেকে শুরু করে বোর্ড গঠন পর্যন্ত রক্তের বন্যা বয়েছে। তাঁরা মুখ্যমন্ত্রী রক্তের পিপাসা মেটাতেও রাজি যদি তিনি এই গণতন্ত্রকে রেহাই দেন।

এদিন আদালত চত্বরে কলকাতার ব্রিজ ভাঙা নিয়েও মুখ্যমন্ত্রীকে তুলোধোনা করেন। তিনি বলেন, কলকাতায় যে ব্রিজ ভেঙে পড়েছে, তাতে তিনি মেট্রো রেলকে দোষারোপ করছেন৷ কিন্তু এদিন ফাঁসিদেওয়ায় যে ব্রিজ ভেঙেছে, সেখানে তো কোনও রেল নেই৷ তবে সেই ব্রিজ ভেঙে পড়ল কার দোষে?


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

ভিডিয়োঃ কৃতাঙ্ক

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page