সভার প্রস্তুতি চলছে, সুস্থ হয়ে উঠবেন অমিত শাহ?
top of page

সভার প্রস্তুতি চলছে, সুস্থ হয়ে উঠবেন অমিত শাহ?

গতকাল বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ জানান, ২০ জানুয়ারি মালদায় জনসভা করবেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। যদিও সোয়াইন ফ্লুতে আক্রান্ত হওয়ায় অমিত শাহের সভা নিয়ে প্রশ্নচিহ্ন দেখা দিয়েছে। এখনও পর্যন্ত অমিত শাহের শারীরিক অবস্থার খুব একটা উন্নতি হয়নি। তবুও দলের সর্বভারতীয় সভাপতির প্রস্তাবিত জনসভার প্রস্তুতি খতিয়ে দেখতে মালদায় আসেন মুকুলবাবু। এদিন সকালে তিনি পুরাতন মালদা ও মালদা শহরের বেশ কয়েকটি মাঠ পরিদর্শন করেন। মুকুলবাবুর সঙ্গে ছিলেন বিজেপির রাজ্য সহকারী পর্যবেক্ষক অরবিন্দ মেনন, মালদা জেলা সভাপতি সঞ্জিত মিশ্র সহ জেলার অন্যান্য নেতারা।


দলের সর্বভারতীয় সভাপতির প্রস্তাবিত জনসভার প্রস্তুতি খতিয়ে দেখতে মালদায় আসেন মুকুলবাবু।

এদিন মুকুলবাবু বলেন, অমিতবাবুর শরীর অসুস্থ। তবে রবিবার কী হবে তা বলা যাবে না। শনিবার পর্যন্ত অমিতবাবুর সমস্ত সভা বাতিল করা হয়েছে। রবিবারের সভাতে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ সহ অন্য সর্বভারতীয় নেতারও মালদায় আসার কথা রয়েছে। ব্রিগেডে তৃণমূলের সভা নিয়ে মুকুলবাবু বলেন, এর আগেও একটা সার্কাস হয়েছিল। তার লিডার ছিলেন জ্যোতি বসু। আবার রাজ্যে একটা সার্কাস হচ্ছে। তার নেতা হলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

তিনি আরও বলেন, সুপ্রিম কোর্ট বলেছে, পশ্চিমবঙ্গে সভা, সমিতি, মিটিং ও মিছিল আয়োজনের ক্ষেত্রে রাজ্য সরকারকে অনুমতি দিতে হবে। এটাই ভারতবর্ষের সংবিধান। আর গণতন্ত্র বাঁচাও যাত্রা নিয়ে রাজ্য সরকারকে আরও বিস্তারিত তথ্য জমা দেওয়ার নির্দেশ দিয়েছে সুপ্রিম কোর্ট।

লক্ষ্মণ সেন স্টেডিয়াম পরিদর্শনের সময় মুকুলবাবুর সঙ্গে দেখা করেন সম্প্রতি তৃণমূলে যোগ দেওয়া নরেন্দ্রনাথ তিওয়ারি। তিনি মুকুলবাবুর পায়ে হাত দিয়ে প্রণাম করেন। মুকুলবাবুও তাঁকে গলা জড়িয়ে ধরেন।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page