top of page

মৌসমের নেতৃত্বে মোদীর কুশপুতুল দাহ করল তৃণমূল

পুলিশ কমিশনারের বাড়িতে সিবিআই হানার প্রতিবাদে তৃণমূল কংগ্রেসের আন্দোলনের ঝড় গোটা রাজ্য জুড়ে। সেই আন্দোলনের ঝড় আছড়ে পড়ল মালদাতেও। সোমবার শহরের রথবাড়ি এলাকায় ধরনায় বসলেন মালদা জেলা তৃণমূল যুব কংগ্রেস নেতৃত্ব।


সাংসদ মৌসুম নূর বলেন, গণতন্ত্র ব্যবস্থাকে লঙ্ঘন করছে মোদী সরকার। নির্বাচনের সময় আসলেই সিবিআই দিয়ে নানা অছিলায় ভয় দেখানোর চেষ্টা করা চালাচ্ছে বিজেপি সরকার

আজ সকাল সাড়ে দশটা নাগাদ মালদা জেলা তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি অম্লান ভাদুড়ির নির্দেশে মালদা জেলার রথবাড়ি মোড়ে ধরনায় বসেছে তৃণমূল কর্মীরা। দুপুর তিনটেয় মৌসম নূরের নেতৃত্বে নরেন্দ্র মোদীর কুশপুতুল দাহ করে তৃণমূলের সমর্থকেরা। পরে শহরের ফোয়ারা মোড়ে একটি প্রতিবাদ সভা করে তৃণমূল সমর্থকেরা। এদিনের প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন উত্তর মালদার সংসদ মৌসম নূর, জেলা সভাপতি মোয়াজ্জেম হোসেন, মালদা জেলাপরিষদের সভাধিপতি গৌরচন্দ্র মণ্ডল সহ অন্যান্য তৃণমূল নেতৃত্ব।

সাংসদ মৌসুম নূর বলেন, গণতন্ত্র ব্যবস্থাকে লঙ্ঘন করছে মোদী সরকার। নির্বাচনের সময় আসলেই সিবিআই দিয়ে নানা অছিলায় ভয় দেখানোর চেষ্টা করা চালাচ্ছে বিজেপি সরকার। কিন্তু আমাদের নেত্রী এই অন্যায়ের বিরুদ্ধে গর্জে উঠেছেন।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page