top of page

আগ্নেয়াস্ত্রের খোঁজে পুকুরে তল্লাশি, মিলল সরঞ্জাম

পুকুরে মজুত রয়েছে এমনই খবর পেয়ে পুকুর থেকে জল বের করে আগ্নেয়াস্ত্র খোঁজার কাজ শুরু করেছে কালিয়াচক থানার পুলিশ। পুকুর থেকে ইতিমধ্যে উদ্ধার হয়েছে বেশ কিছু আগ্নেয়াস্ত্র তৈরির সরঞ্জাম। তবে এখনও পর্যন্ত আগ্নেয়াস্ত্রের খোঁজ মেলেনি। ঘটনাটি ঘটেছে কালিয়াচক থানার নতুন বেগুনটোলা এলাকার ঘটনা।


পুলিশ সূত্রে জানা গেছে, আনারুল শেখ নামে এক যুবককে আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার করে কালিয়াচক থানার পুলিশ। তাকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পারে অস্ত্র কারবারের সাথে যুক্ত আনারুল। পুলিশি জেরায় আনারুল দাবি করে, তার বাড়ির কাছে একটি পুকুরে সে আগ্নেয়াস্ত্র লুকিয়ে রেখেছে। এই তথ্যের ভিত্তিতে আজ সকালে ওই পুকুর থেকে জল বের করার কাজ শুরু করে কালিয়াচক থানার পুলিশ। এখনও পর্যন্ত ওই পুকুর থেকে উদ্ধার হয়েছে আগ্নেয়াস্ত্র তৈরির সরঞ্জাম। পুকুরে আগ্নেয়াস্ত্র খোঁজার কাজ চালাচ্ছে পুলিশ।



উল্লেখ্য, যে পুকুর থেকে সরঞ্জামগুলি উদ্ধার হয়েছে, সেই জায়গা থেকে সামান্য দূরে একটি অস্ত্র কারখানার সন্ধান পেয়েছিল পুলিশ। সেই সময় বাজেয়াপ্ত করা হয়েছিল অস্ত্র তৈরির বিপুল সামগ্রী। বাজেয়াপ্ত হয়েছিল বেশ কিছু নির্মীয়মাণ আগ্নেয়াস্ত্রও।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

Commentaires


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page