top of page

জেলার সীমানা পরিস্থিতি খতিয়ে দেখে সন্তুষ্ট পুলিশের ডিজি

করোনাভাইরাসের মোকাবিলায় চলছে লকডাউন। বন্ধ রয়েছে আন্তর্জাতিক ও আন্তরাজ্য সীমান্তগুলি। এই পরিস্থিতিতে সীমানার পরিস্থিতি খতিয়ে দেখতে মালদায় এলেন রাজ্য পুলিশের ডিরেক্টর জেনারেল সি বীরেন্দ্র। জেলার পুরো সীমান্ত এলাকা পরিদর্শন করেন তিনি।


গতকাল আকাশপথে স্টেট সিকিউরিটি অ্যাডভাইজরের সঙ্গে মুর্শিদাবাদ থেকে মালদায় আসেন রাজ্য পুলিশের ডিজি। মালদায় নেমে ওল্ড সার্কিট হাউসে কিছুক্ষণ থেকে মহদিপুর বর্ডারে যান তাঁরা। সীমান্ত এলাকা পরিদর্শন করে বিএসএফ কর্তৃপক্ষের সঙ্গে কিছুক্ষণ বৈঠক করেন তাঁরা। পরে সীমান্ত এলাকার রাস্তা ধরে ওল্ড সার্কিট হাউসে ফেরেন রাজ্য পুলিশের ডিরেক্ট জেনারেল।



সি বীরেন্দ্র বলেন, স্টেট সিকিউরিটি অ্যাডভাইজরের সঙ্গে লকডাউনের পরিস্থিতি রিভিউ করতে এসেছেন তাঁরা৷ আন্তর্জাতিক সীমান্ত ও আন্তরাজ্য সীমান্ত থেকে যাতে কেউ এদেশে প্রবেশ না করতে পারে, তার জন্য কী কী ব্যবস্থা নেওয়া হয়েছে সেসবই খতিয়ে দেখেছেন তাঁরা৷ বিএসএফ কর্তৃপক্ষের সঙ্গে সীমান্ত নিয়ে বৈঠকও করেছেন। মালদা জেলার ব্যবস্থা ঠিকঠাক রয়েছে বলে তাঁর মনে হয়েছে। আলিপুরদুয়ারের ঘটনাপ্রসঙ্গে তিনি বলেন, কোনও ঘটনা নিয়ে এভাবে পুলিশের সঙ্গে মারামারি করা উচিত নয়৷ ওই ঘটনায় ২০ জন পুলিশকর্মী আহত হয়েছেন৷ ৮ জন নর্থবেঙ্গল মেডিকেল কলেজে ভরতি রয়েছেন৷ তাঁদের মধ্যে একজন আশঙ্কাজনক৷




মালদা জেলার খবর ও বিনোদনের লেটেস্ট ভিডিয়ো আপডেট পেতে ক্লিক করুন

Comments


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page