top of page

সাংসদ খগেন মুর্মুকে গ্রেফতার করল পুলিশ

দুই বিজেপি সাংসদকে গ্রেফতার করল ইংরেজবাজার থানার পুলিশ। বুধবার মালদা শহরের সুকান্ত মোড় থেকে দুই সাংসদকে গ্রেফতার করা হয়। আজ কোচবিহারের সাংসদ নিশীথ প্রামাণিক ও উত্তর মালদার সাংসদ খগেন মুর্মু হরিশ্চন্দ্রপুরের ক্ষতিগ্রস্ত এলাকা ও স্থানীয়দের সঙ্গে দেখা করার উদ্দেশ্যে হরিশ্চন্দ্রপুরের উদ্দেশ্যে রওয়ানা দিয়েছিল।



উল্লেখ্য, গত শুক্রবার বিক্ষোভকারীরা হরিশ্চন্দ্রপুর স্টেশনে ব্যাপক ভাঙচুর চালায়৷ তা দেখতে ও সাধারণ মানুষের সঙ্গে কথা বলতে আজ দুপুরে কোচবিহারের বিজেপি সাংসদ নিশীথ প্রামাণিক উত্তর মালদার সাংসদ খগেন মুর্মুকে সঙ্গে নিয়ে হরিশ্চন্দ্রপুরের দিকে রওনা হন৷ মালদা শহরের সুকান্ত মোড়ে তাঁদের পথ আটকায় ইংরেজবাজার থানার পুলিশ৷ প্রতিবাদে ধরনায় বসে পড়েন দুই সাংসদ৷ এরপরেই ইংরেজবাজার থানার পুলিশ তাঁদের গ্রেফতার করে৷ অনৈতিকভাবে দুই সাংসদকে গ্রেফতারের প্রতিবাদে পুলিশের গাড়ি ঘিরে বিক্ষোভ দেখায় বিজেপির কর্মী-সমর্থকরা৷ দুই সাংসদকেই ইংরেজবাজার থানায় নিয়ে যাওয়া হয়।


নিশীথবাবু জানান, ‘উত্তর মালদার সাংসদ খগেন মুর্মু ও জেলা নেতৃত্বদের নিয়ে আমরা হরিশ্চন্দ্রপুর যাচ্ছিলাম৷ কিন্তু পুলিশ প্রশাসন রাস্তার মাঝখানে আমাদের আটকে দিয়েছে৷ সেই কারণে আমরা ধরনায় বসতে বাধ্য হয়েছি৷ রাজ্য নেতৃত্ব ও পুলিশ প্রশাসনের মদতে পশ্চিমবঙ্গে এই পরিস্থিতি তৈরি করা হয়েছে৷ পশ্চিমবঙ্গ সরকার পরোক্ষভাবে সন্ত্রাসকারীদের মদত দিচ্ছে৷ রাজ্য সরকারের এই ভূমিকায় আমরা ধিক্কার জানাচ্ছি৷ যে রাজ্যে সিবিআইকে গ্রেফতার হতে হচ্ছে, রাজ্যপালকে বারবার অপমানিত হতে হচ্ছে সেই রাজ্যের পুলিশ প্রশাসনের ভূমিকা নিয়ে প্রশ্ন থেকে যায়৷ প্রয়োজনে এই বিষয় আমরা পার্লামেন্টে তুলে ধরব’।

Comments


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page