top of page

মালদার ঝুলিতে তিনটি সোনা একটি রূপোর পদক

রাজ্য অ্যাথেলেটিক্সে তিনটি সোনা ও একটি রূপোর পদক এল মালদার ঝুলিতে। কলকাতায় যুবভারতী স্টেডিয়ামে আয়োজিত ৭০ তম রাজ্য অ্যাথেলেটিক্স মিটে মালদার নাম উজ্জ্বল করল তিন খেলোয়ার।


সম্প্রতি কলকাতায় আয়োজিত স্টেট মিটে পুরুষদের ১০ কিলোমিটার দৌড় প্রতিযোগিতায় রাজ্যে প্রথম হয়েছেন তিলক মণ্ডল। ৫ কিলোমিটার দৌড়ে রূপোর পদকও এনেছেন তিনি। অন্যদিকে, অনূর্ধ্ব ১৬ মহিলা বিভাগে ৩০০০ মিটার ওয়াকিং রেসে রেকর্ড করে রাজ্যের মধ্যে প্রথম স্থান দখল করেছেন সপ্তমী সিংহ। অনূর্ধ্ব ১৮ পুরুষ বিভাগে ৩০০০ মিটার দৌড়ে প্রথম হয়েছে বলরাম মণ্ডল। তিলক মণ্ডল জানান, গত ৪ ও ৬ আগস্ট কলকাতার যুবভারতী স্টেডিয়ামে পাঁচ কিলোমিটার দৌড়ে দ্বিতীয় এবং দশ কিলোমিটার দৌড়ে প্রথম হয়েছেন তিনি। স্বাধীনতা দিবসে আলিপুরদুয়ারে আয়োজিত ১২ কিলোমিটার দৌড়ে ১ হাজার ২০০ প্রতিযোগীর মধ্যেও প্রথম হয়েছেন তিনি।



তিলক, বলরাম, সপ্তমীর সাফল্যে খুশি তাঁদের কোচ অমিতাভ রায়। তিনি জানান, গত কয়েক বছর ধরে মালদা শহরের জাহাজ ফিল্ড মাঠে প্রশিক্ষণ দিচ্ছেন তিনি। আইহো, গাজোল, বুলবুলি সহ বিভিন্ন প্রান্তের গরিব পরিবারের খেলোয়াররা তাঁর কাছে প্রশিক্ষণ নেন। সম্প্রতি কলকাতায় হয়ে যাওয়া অ্যাথলেটিক্স মিটে তিনটি সোনা এবং একটি সিলভার জিতে এসেছে তাঁর তিন ছাত্রছাত্রী। এরপর পাটনা ও মহারাষ্ট্রে আয়োজিত হতে চলেছে পূর্বাঞ্চল ও ইউথ ন্যাশনাল মিট। তার প্রস্তুতি শুরু করেছেন তাঁর ছাত্রছাত্রীরা।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

Commentaires


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page