বন্দুক হাতে তৃণমূল নেতার ছবি সোশ্যাল মিডিয়ায়, বিতর্ক
top of page

বন্দুক হাতে তৃণমূল নেতার ছবি সোশ্যাল মিডিয়ায়, বিতর্ক

হাতে বন্দুক নিয়ে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট তৃণমূল নেতার। ঘটনা নিয়ে রাজনৈতিক মহলে শোরগোল পড়ে যায়। খবর পেয়ে ওই তৃণমূল নেতাকে তলব করে পুলিশ। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে হরিশ্চন্দ্রপুর জুড়ে।


হরিশ্চন্দ্রপুর-২ নম্বর ব্লক যুব তৃণমূলের সাধারণ সম্পাদক গোলাম সিরাজউদ্দিন আলি ওরফে পুকালু খান। তিনি বন্দুক হাতে একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। রাজনৈতিক মহলে প্রশ্ন উঠতে শুরু করে, একটি রাজনৈতিক দলের প্রতিনিধি হিসেবে তিনি কীভাবে এই ধরণের কাজ করতে পারেন?


সিরাজউদ্দিন আলি বলেন,

যে বন্দুক দেখা যাচ্ছে তা পাখি মারার বন্দুক। শখের কারণে বন্দুক হাতে নিয়ে ফটো পোস্ট করেছি। বিজেপি নিজেই জানে না কোনটা বন্দুক, কোনটা এ-কে-ফরটি-সেভেন আর কোনটা পাখি মারার বন্দুক। বিজেপি শুধু সুযোগ খোঁজে নিন্দা করার। পুলিশ দেখতে চাইলে আমরা সেই বন্দুক দেখিয়ে দিতে পারব।

উত্তর মালদার বিজেপি সাংসদ খগেন মুর্মু বলেন, এটাই তৃণমূলের সংস্কৃতি। রাজ্য-জুড়ে গুণ্ডারাজ চালাচ্ছে এরা। পুরভোটে সেই প্রতিচ্ছবি দেখা গেছে। পঞ্চায়েত ভোটের আগে বন্দুক শেখানোর প্রশিক্ষণ দিচ্ছে। তাই তৃণমূল নেতা এরকম ছবি ছেড়েছে।



মালদা জেলা তৃণমূলের সাধারণ সম্পাদক বুলবুল খান বলেন, এটা পাখি মারার বন্দুক। নিন্দা করা বিজেপির কাজ। নিজেদের পায়ের নিচে জমি নেই। তাই বিজেপি এসব বলছে।.




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page