top of page

চিত্র সাংবাদিকের ওপর হামলা, গ্রেফতার দুই

খুনের দায়ে অভিযুক্ত তৃণমূল নেতার ছবি করতে গিয়ে জেলা আদালত চত্বরে আক্রান্ত চিত্র সাংবাদিক। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে ভরতি করা হয়। গতকাল বিকেলে ঘটনাটি ঘটেছে মালদা জেলা কোর্ট চত্বরে। আজ এই ঘটনায় ইংরেজবাজার থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।


উল্লেখ্য, খুনের মামলায় দোষী সাব্যস্ত করে তৃণমূলের এক পঞ্চায়েত সদস্য ও তার দুই দাদাকে আদালতের অতিরিক্ত জেলা ও দায়রা পঞ্চম বিচারক অসীমা পাল দশ বছরের জেল এবং দশ হাজার টাকার জরিমানার নির্দেশ দেন বলে জানিয়েছেন সরকারি আইনজীবী। ১৮ জন সাক্ষীর বয়ানের ভিত্তিতে সাজা ঘোষণা করেছেন বিচারক। আদালত সূত্রে জানা গিয়েছে, ২০১৪ সালের ৮ অগাষ্ট টিউবওয়েল বসানোকে কেন্দ্র করে বিবাদের জেরে খুন হয়েছিলেন ইংরেজবাজারের সাট্টারি গ্রামের বাসিন্দা সালেক মোমিন (৩৫)। ঘটনায় অভিযুক্ত ছিলেন ওই গ্রামের পঞ্চায়েত সদস্য তৃণমূলের রাজু মোমিন, তাঁর দুই ভাই আহমেদ আনসারি ও মাসোয়ার মোমিন। গতকাল বিকেলে রায় ঘোষণার পর সেই ছবি তুলতে গিয়ে আক্রান্ত হন চিত্র সাংবাদিক প্রশান্ত দাস।



আইনজীবী সুদীপ্ত গাঙ্গুলী জানান, আদালত চত্বরে চিত্র সাংবাদিকের উপর হামলা, এটি অত্যন্ত নিন্দনীয় ঘটনা। অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি। জেলা পুলিশসুপার অলোক রাজোরিয়া জানান, এই ঘটনায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যে দুজনকে শনাক্ত করে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতদের আজ জেলা আদালতে পেশ করা হয়েছে।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

Comentarios


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page