ভোট দিতে গিয়ে নিখোঁজ ব্যক্তি, চিন্তায় পরিবার
top of page

ভোট দিতে গিয়ে নিখোঁজ ব্যক্তি, চিন্তায় পরিবার

ভোট দিতে গিয়ে নিখোঁজ হয়েছিলেন। খোঁজ পেতে পুলিশের দ্বারস্থ হয়েছিলেন পরিবারের লোকজনও। কিন্তু এখনও খোঁজ মেলেনি ওই ব্যক্তির। আদৌ ওই ব্যক্তি বেঁচে রয়েছেন কিনা, থাকলে কি অবস্থায় রয়েছেন তা ভেবেই ঘুম উড়েছে ওই পরিবারের। ঘটনাটি হরিশ্চন্দ্রপুর ১ ব্লকের।


নিখোঁজ ব্যক্তির নাম মঞ্জুর (৩৮)। পরিবার সূত্রে জানা গিয়েছে, গত ৮ জুলাই পঞ্চায়েত নির্বাচনের দিন থেকে মঞ্জুর নিখোঁজ রয়েছেন। গত ১৩ জুলাই পরিবারের তরফে হরিশ্চন্দ্রপুর থানায় মিসিং ডায়ারি করা হয়। কিন্তু এখনও খোঁজ মেলেনি মঞ্জুরের।


মঞ্জুরের ভাই শেখ মিন্টু জানান, গত ৮ জুলাই পঞ্চায়েত নির্বাচনের দিন পরিবারের সকলে ভোট দিতে গ্রামের প্রাইমারি স্কুলে গিয়েছিলাম। স্কুল থেকেই দাদা নিখোঁজ হয়ে যান। আমরা হরিশ্চন্দ্রপুর থানায় মিসিং ডায়ারিও করেছি। কিন্তু এখনও দাদার কোনও খোঁজ পাওয়া যাচ্ছে না। প্রায় প্রতিদিনই থানায় এসে দাদার খোঁজ নিচ্ছি। দাদা খোঁজ না মেলায় পরিবারের লোকজন দুশ্চিন্তায় আছেন। দ্রুত দাদাকে খুঁজে বের করার জন্য আমরা পুলিশের কাছে দাবি করছি।



হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিখোঁজ ব্যক্তির খোঁজ পেতে সমস্ত থানায় প্রয়োজনীয় নথিপত্র পাঠানো হয়েছে। এখনও ওই ব্যক্তির কোনও খোঁজ পাওয়া যায়নি। ওই ব্যক্তির খোঁজে পুলিশি তল্লাশি জারি রয়েছে।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page