top of page

রাস্তা খারাপ, এল না অ্যাম্বুলেন্স, হাসপাতালের পথে মৃত্যু রোগীর

বেহাল রাস্তা দিয়ে হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই মৃত্যু হল রোগীর। অবিলম্বে রাস্তা সংস্কারের দাবিতে টায়ার জ্বালিয়ে রাস্তা অবরোধ করে বিক্ষোভ স্থানীয় বাসিন্দাদের। ঘটনাটি ঘটেছে হরিশ্চন্দ্রপুর-১ ব্লকের কুশিদা গ্রামপঞ্চায়েতের লক্ষ্মীপুরে।


স্থানীয় বাসিন্দাদের অভিযোগ,

রাস্তাটি তৈরি হওয়ার পর ১০ বছর ধরে কোনো সংস্কার হয়নি। কয়েক বছর ধরে লক্ষ্মীপুর গ্রামে প্রায় তিন কিলোমিটার রাস্তা কঙ্কালসার অবস্থায় পড়ে রয়েছে। বেহাল রাস্তায় প্রতিদিনই দুর্ঘটনা ঘটছে। বর্ষার সময় পরিস্থিতি আরও ভয়াবহ হয়ে ওঠে। এক হাঁটু জল-কাদা ভেঙে যাতায়াত করতে হয় স্থানীয়দের।

স্থানীয় বাসিন্দা টিটুন থোকদারের বাবা সনাতন থোকদার প্রায় পনেরো দিন ধরে অসুখে ভুগছিলেন। একটি নার্সিংহোমে নিয়ে যাওয়ার জন্য অ্যাম্বুলেন্সের সঙ্গে যোগাযোগ করা হলে রাস্তা খারাপ হওয়ায় রাজি হননি অ্যাম্বুলেন্স চালক। বাধ্য হয়ে অটোতে করে নিয়ে যাওয়ার পথে রাস্তাতেই মৃত্যু হয় সনাতনবাবুর বলে অভিযোগ।



স্থানীয় বাসিন্দা নকুলচন্দ্র থোকদার জানান, ২০১৭ সালের বন্যার পর রাস্তাটি আরও খারাপ হয়ে গেছে। রাজনৈতিক নেতা থেকে শুরু করে প্রশাসন কর্তাদের বহুবার জানানো হয়েছে। কিন্তু কোনও কাজ হয়নি। রাস্তার অবস্থা এতটাই খারাপ যে, এই গ্রামে কোনও অ্যাম্বুলেন্স আসতেই চায় না। খারাপ রাস্তার জন্য বুধবার এক রোগী রাস্তাতেই মারা যায়। অবিলম্বে রাস্তা সংস্কারের দাবিতে তাঁদের এই বিক্ষোভ।




জেলা পরিষদের সদস্য সন্তোষ চৌধুরি জানান, রাস্তাটি সংস্কারের জন্য জেলা পরিষদকে জানানো হয়েছে। বর্ষার পর রাস্তাটি সংস্কারের কাজে হাত দেওয়া হবে।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page