top of page

সময় বদল ট্রেনের, বিক্ষোভ যাত্রীদের

আগামী ১ অক্টোবর থেকে পৌনে নটার পরিবর্তে সকাল সাড়ে ছটায় ছাড়বে ট্রেন। রেল কর্তৃপক্ষের এই সিদ্ধান্তের প্রতিবাদে আজ মালদা কোর্ট স্টেশনে বিক্ষোভ দেখান নিত্যযাত্রীরা। পরে স্টেশন ম্যানেজারের হাতে একটি স্মারকলিপি তুলে দেন নিত্য যাত্রীরা।


প্রতিদিন সকাল ৮টা ৪৫ মিনিটে মালদা কোর্ট স্টেশন থেকে ছাড়ে এনজেপিগামী ডেমু প্যাসেঞ্জার। এই ট্রেনের বেশিরভাগ যাত্রী কর্মক্ষেত্রে যাওয়ার জন্য এই ট্রেনে যাতায়াত করেন। জানা গিয়েছে, সম্প্রতি রেলের তরফে নির্দেশিকা জারি করে জানানো হয়, আগামী ১ অক্টোবর থেকে এই ট্রেন সকাল সাড়ে ৬টায় মালদা কোর্ট স্টেশন থেকে ছাড়বে। এরই প্রতিবাদে আজ মালদা কোর্ট স্টেশনে বিক্ষোভ দেখান নিত্যযাত্রীরা।


বিক্ষোভকারীরা জানান, কর্মক্ষেত্রে যেতে বহু মানুষ এই ট্রেনে যাতায়াত করেন। এই ট্রেনের টাইম সকলের অফিসের সময়ের সঙ্গে সামঞ্জস্য রেখে চলে। কিন্তু এই ট্রেন সাড়ে আটটার বদলে সাড়ে ছটায় চালানোর সিদ্ধান্ত নিয়েছে রেল কর্তৃপক্ষ। সেক্ষেত্রে সকলকে আগের ট্রেনে যেতে হবে। অর্থাৎ সকলে প্রায় আরও ঘণ্টা আগে নিজের নিজের কর্মস্থলে পৌঁছে যাবে। এতে বহু মানুষকে সমস্যায় পড়তে হবে। পুরনো টাইম টেবিল অনুযায়ী ট্রেন চালানোর দাবিতে আজ সকলে একত্রিত হয়ে বিক্ষোভ দেখিয়েছে।



স্টেশন ম্যানেজার রাজেন্দ্র প্রসাদ জানান, সকাল ৮.৪৬ মিনিটের মালদা কোর্ট-এনজেপি ডেমু প্যাসেঞ্জারের টাইম টেবিলের পরিবর্তন করা হয়েছে৷ যাত্রীরা পুরোনো টাইম টেবিল অনুযায়ীই ট্রেন চালানোর দাবিতে স্মারকলিপি দিয়েছেন। ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে সেই আবেদন জানানো হবে।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

Comentarios


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page