top of page

খেলতে বেরিয়ে নিখোঁজ কিশোরী, আতঙ্ক এলাকায়

বাড়ি থেকে খেলতে বেড়িয়ে নিখোঁজ ১৩ বছরের কিশোরী। চারিদিকে খোঁজ চালিয়েও মেয়ের খোঁজ না পেয়ে পুলিশের দ্বারস্থ পরিবারের লোকজন। ঘটনাকে কেন্দ্র এলাকাবাসীর মধ্যে আতঙ্ক দেখা দিয়েছে। ঘটনাটি ঘটেছে হরিশ্চন্দ্রপুর-১ ব্লকের মহেন্দ্রপুর গ্রামপঞ্চায়েত এলাকায়।


নিখোঁজ কিশোরীর বাবা শ্রমিকের কাজ করেন। তিন ভাইবোনের মধ্যে নিখোঁজ কিশোরী ছোটো। গতকাল থেকে মেয়ের খোঁজ না পেয়ে চিন্তায় আকুল হয়ে পড়েছেন পরিবারের লোকজন। ওই কিশোরীর মা জানান, মেয়েকে স্কুলে ভরতি করেছিলাম। কিন্তু ও পড়াশোনা করেনি। মেয়ের খুব খেলার নেশা। সবসময় খেলা নিয়ে মেতে থাকত। গতকাল বিকেলে মেয়ে খেলতে যাওয়ার আগে জল আনার কথা জিজ্ঞেস করি। কিন্তু টাইমকলে জল আসেনি জানিয়ে ও খেলতে বেরিয়ে যায়। এরপর থেকে আর মেয়ের খোঁজ পাইনি। গ্রামের কারো বাড়ি গিয়েছে কিনা তা খোঁজ করতে গ্রামের লোকজনের কাছে খোঁজ নিই। কিন্তু মেয়ের খোঁজ পাওয়া যায়নি। অবশেষে রাতে থানায় মিসিং ডায়ারি করি।



প্রতীকী ছবি।

হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযোগের ভিত্তিতে নিখোঁজ কিশোরীর খোঁজ শুরু হয়েছে। এর আগে একাধিক নিখোঁজ কিশোরীকে বিহার থেকে উদ্ধার করা হয়েছে। সেই তথ্যের ভিত্তিতে বিহার পুলিশের সঙ্গেও যোগাযোগ করেছে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ। এদিকে, হরিশ্চন্দ্রপুর জুড়ে একের পর এক মেয়ে নিখোঁজ হওয়ার ঘটনায় এলাকায় আতঙ্ক দেখা দিতে শুরু করেছে।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

Commentaires


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page