top of page

মাদ্রাসা নির্বাচনের মতো পঞ্চায়েত নির্বাচনে লড়াই হবে: শতরূপ

মাদ্রাসার পরিচালন সমিতির নির্বাচনে কংগ্রেস-সিপিআইএম জোট জেতার পরেই কর্মীদের নামে স্বতঃপ্রণোদিত অভিযোগ দায়ের পুলিশের। গ্রেফতারি অভিযানের নামে মাঝ রাতে মদ্যপ অবস্থায় বাড়িতে ঢুকে ভাঙচুর এবং শ্লীলতাহানির অভিযোগ পুলিশের বিরুদ্ধে। পুলিশি এই অত্যাচারে আতঙ্কিত রয়েছেন কর্মীরা এমনই অভিযোগ জোট নেতৃত্বের। আজ আতঙ্কিত ওই কর্মীদের সঙ্গে দেখা করলেন সিপিআইএমের রাজ্য নেতা তথা মুখপাত্র শতরূপ ঘোষ।


উল্লেখ্য, গত ১৮ই সেপ্টেম্বর রতুয়া ২ নম্বর ব্লকের শ্রীরামপুর জিএসএ হাই মাদ্রাসার পরিচালন সমিতির নির্বাচনে ব্যাপক উত্তেজনা ছড়ায়। ১৪৪ ধারা উল্লঙ্ঘনে বাধা দিতে গেলে পুলিশের ওপর ইট-বৃষ্টি চালায় জোটের কর্মী-সমর্থকরা বলে অভিযোগ। অবশেষে নির্বাচনে জয় লাভ করে বাম এবং কংগ্রেস জোট। এরপরই পুলিশের ওপর ইট-বৃষ্টির অভিযোগে, পুখুরিয়া থানার পুলিশ স্বতঃপ্রণোদিত মামলা রুজু করে। এএসআই অভিজিৎ দাসের নেতৃত্বে অভিযুক্তদের গ্রেপ্তার করতে অভিযান চালায় পুলিশ। অভিযোগ, মাঝরাতে পুলিশ জোটের কর্মীদের বাড়িতে গিয়ে ভাঙচুর চালিয়ে শ্লীলতাহানি করছে। আজ সেই অভিযোগের ভিত্তিতে ওই এলাকার মানুষের সঙ্গে দেখা করতে আসে শতরূপ ঘোষ।



তিনি বলেন, তৃণমূল ভোটে জিততে না পেরে পুলিশকে দিয়ে সন্ত্রাস চালাচ্ছে। জেলা তৃণমূল সভাপতি রহিম বক্সী এবং তাঁর ছেলে গুণ্ডা দিয়ে ভোট করানোর চেষ্টা করেছিল। কিন্তু সাধারণ মানুষ সেই সন্ত্রাস রুখে দিয়েছে। তারপরে পুলিশ দিয়ে জোট কর্মীদের হেনস্তা করা হচ্ছে। এক এএসআই রাতে বাড়িতে গিয়ে মহিলাদের হেনস্তা করছে। এনিয়ে আইনি লড়াই আমরা আদালতে লড়ব। এই মাদ্রাসা নির্বাচনের মতো আগামী পঞ্চায়েত নির্বাচনে আমাদের কর্মীরা লড়বে।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page