top of page

গ্রামীণ হাসপাতালে অক্সিজেন প্ল্যান্ট, খুশির হাওয়া এলাকা জুড়ে

আগামী সপ্তাহ থেকে হরিশ্চন্দ্রপুর গ্রামীণ হাসপাতালে শুরু হচ্ছে অক্সিজেন পরিসেবা। ইতিমধ্যে অক্সিজেন প্ল্যান্ট বসানোর কাজ শুরু হয়েছে। হরিশ্চন্দ্রপুরের মতো প্রত্যন্ত এলাকার গ্রামীণ হাসপাতালে অক্সিজেন প্ল্যান্ট বসানোয় খুশি হাওয়া বইছে পুরো এলাকায়।


স্থানীয় বাসিন্দা সুপ্রতিম শুকুল বলেন, হরিশ্চন্দ্রপুর গ্রামীণ হাসপাতালে অক্সিজেন প্ল্যান্ট বসায় আমরা খুব আনন্দিত। এর ফলে হরিশ্চন্দ্রপুরের মানুষের খুব সুবিধা হবে। এতদিন রোগীর জন্য অক্সিজেন আনতে আমাদের দূরে যেতে হতো। করোনা আবহে অক্সিজেনের কালোবাজারি হয়েছে। এখানে অক্সিজেন প্ল্যান্ট চালু হলে সাধারণ মানুষ উপকৃত হবে।



হরিশ্চন্দ্রপুর-১ ব্লক স্বাস্থ্য আধিকারিক অমল কৃষ্ণ মণ্ডল জানান, রাজ্য সরকারের এই উদ্যোগকে সাধুবাদ জানাচ্ছি। একটি গ্রামীণ হাসপাতালে অক্সিজেন প্ল্যান্ট বসানো হচ্ছে। এতে মানুষের খুব সুবিধা হবে।




হরিশ্চন্দ্রপুর ১ ব্লকের বিডিও অনির্বাণ বসু বলেন, হরিশ্চন্দ্রপুর জেলার একটি প্রান্তিক এলাকা। সেই এলাকার গ্রামীণ হাসপাতালে অক্সিজেন প্ল্যান্ট বসছে। নিঃসন্দেহে দারুণ উদ্যোগ। জেলা প্রশাসন এবং স্বাস্থ্য দফতরকে ধন্যবাদ। এবার থেকে গ্রামীণ হাসপাতালে ২৪ ঘণ্টা অক্সিজেন পরিষেবা দেওয়া যাবে।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

コメント


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page