top of page

শাসকদলের হয়ে প্রশাসন কাজ করলে লাভ বিরোধীদের: মুকুল

পাহাড়ে যান কিংবা সমতলে থাকুন, বাংলার মানুষ সিদ্ধান্ত নিয়ে ফেলেছে মমতার সরকারকে উৎখাত করার। কালিয়াগঞ্জে দলীয় সভায় যাবার আগে সাংবাদিকদের মুখোমুখি হয়ে বিস্ফোরক মন্তব্য করলেন বিজেপি নেতা মুকুল রায়।


উত্তর দিনাজপুরে উপনির্বাচন ও সংকল্প যাত্রার কর্মসূচি আজ কালিয়াগঞ্জে যান বিজেপি নেতা মুকুল রায়। মুকুলবাবুর সঙ্গে ছিলেন বিজেপির কেন্দ্রীয় নেতা অরবিন্দ মেনন। সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে মুকুলবাবু বলেন, রাজ্যের কোথাও এখন আইনের শাসন নেই৷ বাংলায় লোকতন্ত্র থাকবে নাকি থাকবে না তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে৷ পঞ্চায়েত নির্বাচনের পর থেকে এখনও পর্যন্ত রাজ্যে ৮৯ জনের মৃত্যু হয়েছে৷ লোকসভা নির্বাচনের ফল প্রকাশের পর থেকে এখনও পর্যন্ত ৩৫ জনের মৃত্যু হয়েছে৷ রাজ্যে গণতন্ত্র ফিরিয়ে আনতে বিজেপির তরফ থেকে সংকল্প যাত্রার আয়োজন করা হয়েছে৷ মানুষ আমাদের সঙ্গে রয়েছে।


পাহাড়েই যান কিংবা সমতলে, মমতাকে বাংলা উৎখাত করবেঃ মুকুল

মুখ্যমন্ত্রীর উত্তরবঙ্গ সফরকেও কটাক্ষ করেন মুকুলবাবু। তিনি বলেন, মুখ্যমন্ত্রী পাহাড়ে থাকুন কিংবা সমতলে, বাংলার মানুষ সিদ্ধান্ত নিয়ে ফেলেছে মমতার সরকারকে উৎখাত করার। যে তিনটি বিধানসভা কেন্দ্রে উপনির্বাচন হবে, সেগুলি বিজেপির দখলে থাকবে। তবে যে সব পুরসভার মেয়াদ ফুরিয়ে গেছে, সেখানে নির্বাচন হবে না৷ কারণ, মমতা বন্দ্যোপাধ্যায় সংবিধান মানেন না৷ বুদ্ধদেব ভট্টাচার্যও ক্ষমতা পুনরুদ্ধার করার চেষ্টা করেছিলেন জেলাশাসক ও পুলিশ সুপারকে কাজে লাগিয়ে৷ কিন্তু ইতিহাস বলছে, জেলাশাসক ও পুলিশ সুপাররা শাসকদলের হয়ে যত কাজ করবেন, বিরোধীদের ততই লাভ হবে৷

Comments


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page