top of page

মাছ ব্যবসায়ীর বাড়িতে কোটি টাকা, ১২ দিনের হেপাজতের নির্দেশ আদালতের

সারা রাজ্য সিবিআই-ইডি নিয়ে তোলপাড়। সেই সময় মালদায় মাছ ব্যবসায়ীর বাড়িতে হানা সিআইডির। তল্লাশি চালিয়ে উদ্ধার হল ১ কোটি ৩৯ লক্ষ ৩ হাজার টাকা। গতকালই সমস্ত টাকা বাজেয়াপ্ত করে গ্রেফতার করা হয় ওই ব্যবসায়ীকে। ধৃতকে আজ জেলা আদালতের পেশ করা হলে, ১২ দিনের সিআইডি হেপাজতের নির্দেশ দেয় আদালত।


উল্লেখ্য, গতকাল সকালে গাজোলের ঘাকশোল এলাকায় মাছ ব্যবসায়ী জয়প্রকাশ সাহার বাড়িতে হানা দেয় সিআইডি। তল্লাশি চালিয়ে বাড়ি থেকে উদ্ধার হয় ১ কোটি ৩৯ লক্ষ ৩ হাজার টাকা। গ্রেফতার করা হয় জয়প্রকাশ সাহাকে। ধৃতকে আজ মালদা জেলা আদালতে পেশ করে সিআইডি মালদা রেঞ্জ। গতকালই এসপি সিআইডি অনীশ সরকার জানিয়েছিলেন, তাঁদের কাছে খবর ছিল, ফেনসিডিল বিক্রি করে পাওয়া টাকা গাজোলে এক ব্যক্তির বাড়িতে মজুত করা আছে। সেই তথ্যের ভিত্তিতে জয়প্রকাশ সাহা নামে এক ব্যবসায়ীর বাড়িতে হানা দেওয়া হয়। তল্লাশি চালিয়ে উদ্ধার হয় ১ কোটি ৩৯ লক্ষ ৩ হাজার টাকা। যদিও জয়প্রকাশ সাহা সরাসরি ফেনসিডিল চক্রের সঙ্গে যুক্ত কিনা তা নিয়ে কোনও মন্তব্য করেননি সিআইডি এসপি।




আইনজীবী তীর্থ বসু জানান,

তথ্যের ভিত্তিতে সিআইডি জয়প্রকাশ সাহা নামে এক ব্যক্তির বাড়িতে যায়। বাড়িতে তল্লাশি চালিয়ে ১ কোটি ৩৯ লক্ষ ৩ হাজার টাকা উদ্ধার করে। জেরায় ধৃত ব্যক্তি স্বীকার করে, সে মাদক ব্যবসার সঙ্গে যুক্ত। ধৃতের ১২ দিনের পুলিশি হেপাজতের নির্দেশ দিয়েছে আদালত। কিছুদিন আগে ধৃতের এক আত্মীয়কে দক্ষিণ দিনাজপুর থেকে গ্রেফতার করেছিল এনসিবি। সেই ঘটনায়ও অনেক ফেনসিডিল উদ্ধার হয়েছিল। স্বাভাবিকভাবেই এই পাচারে একটা চক্র কাজ করছে।



আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

Commenti


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page