top of page

নিম্নমানের রাস্তা তৈরির অভিযোগে বিক্ষোভ গ্রামবাসীদের

সরকারি আধিকারিকের অনুপস্থিতির সুযোগ নিয়ে ১০ ফিটের চওড়া রাস্তা তৈরি হচ্ছে ৯ ফিট চওড়া করে। রাস্তা সংকীর্ণ করা সহ নিম্নমানের রাস্তা তৈরি করার অভিযোগ নিয়ে রাস্তার কাজ বন্ধ করলেন ক্ষিপ্ত গ্রামবাসীরা। গোটা ঘটনায় মুখে কুলুপ এঁটেছেন পঞ্চায়েত প্রধান সুরাইয়া বিবি।


মঙ্গলবাড়ি কাটাবাড়ি এলাকায় পাকা রাস্তা তৈরি করার জন্য বরাদ্দ হয়েছে ৩ লক্ষ ৪৯ হাজার টাকা। শুরু হয়েছে রাস্তা তৈরির কাজও। অভিযোগ, রাস্তা তৈরির কাজ শুরু হলেও এখনও পর্যন্ত দেখা মেলেনি কোনও সরকারি আধিকারিকের। সেই সুযোগেই ঠিকাদার সংস্থা ১০ ফিটের চওড়া রাস্তাকে ৯ ফিটে তৈরি করছে। ঠিকাদার সংস্থা সহ পঞ্চায়েত প্রধানের কাছে অভিযোগ জানানো হলেও কোনও ফল মেলেনি। বাধ্য হয়েই আজ রাস্তার কাজ বন্ধ করে বিক্ষোভ দেখালেন গ্রামবাসীরা।



এক এলাকাবাসী জানান, রাস্তার কাজ শুরু হলেও তদারকির জন্য কোন সরকারী আধিকারিককে এখনও পর্যন্ত এলাকায় দেখা যায়নি। সেই সুযোগে রাস্তাকে সংকীর্ণ করে দিয়েছে ঠিকাদার সংস্থা। বাধ্য হয়ে রাস্তার কাজ বন্ধ করে আন্দোলনে নেমেছেন তাঁরা।


গোটা বিষয়ে কোনও মন্তব্য করতে চাননি পঞ্চায়েত প্রধান সুরাইয়া বিবি। তবে এ বিষয়ে তদন্ত করে সিদ্ধান্ত নেওয়ার আশ্বাস দিয়েছেন পঞ্চায়েত সমিতির সভাপতি মৃণালিনী মণ্ডল মাইতি।

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page