মারধর করে ফিঙ্গার প্রিন্ট নিয়ে তুলে নেওয়া হল বৃদ্ধার টাকা, অভিযুক্ত তৃণমূল
top of page

মারধর করে ফিঙ্গার প্রিন্ট নিয়ে তুলে নেওয়া হল বৃদ্ধার টাকা, অভিযুক্ত তৃণমূল

মারধর করে ফিঙ্গার প্রিন্ট নিয়ে বৃদ্ধার আবাস যোজনার টাকা তুলে নেওয়ার অভিযোগ উঠল তিন তৃণমূল নেতার বিরুদ্ধে। অভিযুক্ত তিন নেতার বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেছেন বৃদ্ধা। যদিও অভিযোগ ভিত্তিহীন বলে দাবি অভিযুক্তদের। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে হরিশ্চন্দ্রপুরে।


হরিশ্চন্দ্রপুর গ্রামপঞ্চায়েত এলাকার বাইশা গ্রামের বাসিন্দা সাবিত্রী ওঁরাও। সম্প্রতি তিনি প্রধানমন্ত্রী আবাস যোজনার প্রথম কিস্তির ৬০ হাজার টাকা পেয়েছেন। অভিযোগ, ব্যাংক অ্যাকাউন্টে টাকা ঢুকতেই এলাকার তিন তৃণমূল নেতার রফিক আলম, নারায়ণ কর্মকার এবং সোনু ভাস্কর ওই বৃদ্ধার বাড়িতে হানা দেয়। প্রতি কিস্তির টাকায় তাদের ভাগ দিতে হবে বলে হুমকিও দেয় তারা। সাবিত্রীদেবী প্রতিবাদ করায় সেই সময় সেখান থেকে চলে যায় তারা। দু’দিন পরে সাবিত্রীদেবীকে একা পেয়ে জোর করে আলমের বাড়ি তুলে নিয়ে যায় তারা। সেখানে তাঁকে মারধর করে তাঁর ফিঙ্গার প্রিন্ট নিয়ে অ্যাকাউন্ট থেকে ১২ হাজার টাকা তুলে নেয়। কোনোরকমে বাড়ি ফেরেন সাবিত্রীদেবী। পরিবারের লোকজন তাঁকে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান। এরপরেই পুলিশে অভিযোগ দায়ের করেন সাবিত্রীদেবী। অভিযোগ দায়ের করার পরও গ্রাম ছাড়া করার হুমকি দিচ্ছে ওই তিন তৃণমূল নেতা বলেও অভিযোগ।



যদিও সমস্ত অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেছেন অভিযুক্ত তিন নেতা। জেলা তৃণমূলের পক্ষ থেকে বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দেওয়া হয়েছে। কটাক্ষের সুর চড়িয়েছে বিজেপি।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page